|

পঞ্চগড়ের নারী ঈশ্বরগঞ্জে গণধর্ষণের শিকার গ্রেফতার ৩

প্রকাশিতঃ ১০:২৯ অপরাহ্ন | নভেম্বর ০৫, ২০১৯

গণধর্ষণ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পঞ্চগড়ের এক নারী গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় সোমবার রাতে আটটার দিকে ধর্ষিতা বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৩/৪ জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে। মঙ্গলবার গ্রেফতাকৃতদের ময়মনসিংহের আদালতে প্রেরণ করেছে ও ধর্ষিতা নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য পুলিশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায় পঞ্চগড় সদর থানার বকশিপাড়া এলাকার ওই নারী ঢাকা খিলক্ষেত এলাকায় ভাড়া বাসায় থাকতো। ওই বাসার পাশের্^ই ঈশ্বরগঞ্জের লংগাইল গ্রামের শাহীন ও এনায়েত নগর গ্রামের সোহেল কাঁচা মালের ব্যাবসা করতো। পূর্ব পরিচিত হিসেবেই তাদের মাঝে বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠে।

গত ৩ নভেম্ববর ঢাকা হাজী মার্কেট সম্মুখ থেকে বাসে ময়মনসিংহে আসে তারপর রাত সাড়ে ১২ টার দিকে সিএনজি করে শাহীন ও সোহেল পৌরসভার আব্দুল আজিজের বাড়িতে ওই নারীকে নিয়ে আসে।

রাতে খাবার শেষে ওই বাড়িতে ঘুমিয়ে পড়লে রাত ২ টার দিকে বাড়ির দরজা ভেঙ্গে মোস্তফা, রাজ্জাক, নুরুজ্জামান নারীকে ঘর থেকে জোর করে বের করে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। বিষয়টি জানাজানির পর টহল পুলিশ শাহীন, রাজ্জাক ও সোহেলকে গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) জয়নাল আবেদীন সরকার জানান গণধর্ষণ মামলার ৩ আসামীকে গ্রেফতার করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 1025
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪