|

পঞ্চগড়ে বাস চাপায় এক শিশু নিহত

প্রকাশিতঃ ৭:৫৬ অপরাহ্ন | অক্টোবর ০৫, ২০১৯

পঞ্চগড়ে বাস চাপায় এক শিশু নিহত

মোহাম্মদ সাঈদ প্রতিনিধি, পঞ্চগড়ঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় বাস ও মোটরসাইকেল সংঘর্ষে বাসের চাপায় রিসা আক্তার (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন রিসার বাবা।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার দেবনগড় ইউনিয়নের সাতমেড়া এলাকায় পোল কারখানা জেমকন লিমিটেড এর সামনে মহাসড়কে এই দূর্ঘটনাটি ঘটে। রিসা ভজনপুর নূরানি ইসলামিক কিন্ডার গার্টেন মাদ্রাসার শিশু শ্রেণির ছাত্রী ও সাতমেড়া এলাকার রবিউল ইসলামের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, রিসাকে মাদ্রাসা থেকে মোটরসাইকেল যোগে বাড়ি নিয়ে যাওয়ার সময় বাড়িরে সামনে রাস্তা পার হতে গেলে তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি বাস তাদের ধাক্কা দিলে বাসের চাপায় ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে রিসা।

এ সময় মোটরসাইকেলটি বাসের বাম্পারে বেধে গেলে চালক প্রায় ১ কিলোমিটার ছেঁচরে নিয়ে যায়। পরে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়েগেলে প্রায় ১০ জন আহত হয়। এদিকে শিশুটির বাবা রবিউল ইসলাম গুরুত্বর আহত হওয়ায় তাকে রংপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

তেঁতুলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহেল বাকী সড়ক দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

দেখা হয়েছে: 427
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪