|

পঞ্চগড় জেলার শ্রেষ্ঠ শিক্ষক হয়ে চীন সফরে নজরুল ইসলাম

প্রকাশিতঃ ২:৫৯ অপরাহ্ন | জুলাই ২৮, ২০১৯

পঞ্চগড় জেলার শ্রেষ্ঠ শিক্ষক হয়ে চীন সফরে নজরুল ইসলাম

মোহাম্মদ সাঈদ পঞ্চগড় থেকেঃ পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার সুন্দর দিঘী ইউনিয়নের শিবেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক জনাব মোঃ নজরুল ইসলাম জেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়ে চীন সফরে যাচ্ছেন।

শিক্ষক হিসেবে শিক্ষার্থীদের নিকট তিনি একজন স্যার, একজন পিতা এবং একজন অভিবাবক। পিতা হিসেবেও তিনি একজন সফল এবং স্বামী হিসেবেও তিনি একজন আদর্শবান স্বামী। নজরুল স্যারের স্ত্রী জনাব শিউলি আক্তার বলেন আমার স্বামী একজন আদর্শবান স্বামী আমি নজরুল স্যারকে জীবন সঙ্গী হিসেবে পেয়ে নিজেকে ধন্য মনে করি এবং আল্লাহকে হাজারো শুকুরিয়া।

উল্লেখ্য জনাব শিউলি আক্তার বর্তমানে মাটিয়ার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে কর্মরত আছেন। জনাব নজরুল স্যার শিক্ষকতা জীবনে তিনি ২০০৪’২০০৬’২০০৮’২০১১ সালেও পঞ্চচগড় জেলার শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত হন।

জনাব নজরুল ইসলাম বলেন আমি আমার কর্ম জীবনে কতটুকু দায়ীত্ব পালন করতে পারছি জানিনা তবে আমি দায়ীত্ব পালনে সদা সর্বদা চেষ্টা করছি এবং যতদিন আছি চেষ্টা করে যাব।

জনাব নজরুল সরকারের মাননীয় প্রধান মন্ত্রীকে ধন্যবদ এবং কৃতজ্ঞতা জানান যে তার মতো অজপাড়া গায়ের একজন শিক্ষককে চীনে শিক্ষা সফরের জন্য নির্বাচিত করেছেন।জনাব নজরুল ইসলাম আগামী ৩০শে জুলাই যাত্রা করবেন দেশ বাসীর কাছে দোয়া চেয়েছেন।

দেখা হয়েছে: 583
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪