|

পটুয়াখালী সরকারী কলেজের বার্ষিক ক্রীড়ানুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১১:২৩ অপরাহ্ন | মার্চ ১৮, ২০১৯

পটুয়াখালী সরকারী কলেজের বার্ষিক ক্রীড়ানুষ্ঠান অনুষ্ঠিত

পটুয়াখালী প্রতিনিধিঃ বর্ণিল আয়োজনে “সন্ত্রাস ও জঙ্গীবাদ রোধে নিজেকে জড়িয়ে রাখি খেলাধূলার সাথে” এ শ্লোগান সামনে রেখে পটুয়াখালী সরকারী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৮ মার্চ সোমবার সকাল ১০টায় কলেজ মাঠে কলেজের অধ্যক্ষ প্রফেসর জয়দেব সজ্জনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে জাতীয় পতাকা, বেলুন ও শান্তির পায়রা কবুতর উড়িয়ে সরকারী কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য (সংরক্ষিত) কাজী কানিজ সুলতানা হেলেন।



এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোঃ খলিলুর রহমান মোহন মিয়া, পৌরসভার মেয়র মোঃ মহিউদ্দিন আহম্মেদ, উপাধ্যক্ষ প্রফেসর মুহাম্মদ শাহ্ আলমগীর, শিক্ষক পরিষদের সাধারন সম্পাদক সহকারী অধ্যাপক সেলিনা আকতার, বার্ষিক ক্রীড়া কমিটির আহবায়ক মোঃ আলী হায়দার, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাসান সিকদার।

অনুষ্ঠান শুরুর প্রারম্ভে অতিথিবৃন্দকে গার্ড অব অনার প্রদান করে বিএনসিসি,রোভার স্কাউট, রেঞ্জার ও রেডক্রিসেন্টের সদস্যরা। পরে মার্চ পাস্ট ও ডিসপ্লে এবং শিক্ষার্থীদের বিভিন্ন ইভেন্ট’র প্রতিযোগিতায় অংশনেয় কলেজের শিক্ষার্থীরা।

দেখা হয়েছে: 495
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪