|

পশ্চিম বাকলিয়ায় মাদক বিরোধী সমাবেশে মেয়র

প্রকাশিতঃ ১১:০৫ অপরাহ্ন | মে ১৯, ২০১৯

পশ্চিম বাকলিয়ায় মাদক বিরোধী সমাবেশে মেয়র

নিজস্ব প্রতিবেদকঃ পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের উদ্যোগে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে বাকলিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ফারজানা পারভিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন।

তিনি বলেন, সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক নির্মূলে দল-মত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। আমাদের মধ্যে রাজনৈতিক বিভাজন থাকতে পারে, ধর্মীয় ভাবেও আমরা একেকজন এক এক ধর্মের অনুসারী হতে পারি। কিন্তু সমাজের শান্তি শৃংখলা ফিরিয়ে আনতে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদককে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা ছাড়া কোনো বিকল্প পথ নেই। জনমত তৈরি করা গেলে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক নির্মূল কোনো ব্যাপার নয়।

এ ব্যাপারে শুধুমাত্র প্রশাসনকে দায়ি করলে হবে না। নাগরিক হিসেবে আমাদেরও অনেক দায়িত্ব রয়েছে। পরিবার থেকেই এ দায়িত্ব পালন করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চসিক আইনশৃংখলা বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি কাউন্সিলর এইচ এম সোহেল, ইয়াছিন চৌধুরী আশু, নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আক্তার। আরো বক্তব্য রাখেন পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক মো. ইউনুচ কোম্পানী, যুগ্ম আহবায়ক মো. মুসা, সরকারি সিটি কলেজের সাবেক ভিপি মাসুদ করিম টিটু, মোক্তার হোসেন লিটন, মহানগর যুবলীগ নেতা তারেক সুলতান, বাকলিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. জসিম উদ্দিন, স্থানীয় বায়তুল মামুর জামে মসজিদের খতিব মোহসেন আল হোসাইনি, বাকলিয়া রিডার্স মডেল স্কুলের শিক্ষক আবদুল রহমান রাশেদ ও ছাত্রনেতা রাশেদুল আলম চৌধুরী প্রমুখ।

সভার শুরুতে এলাকার স্থানীয় কাউন্সিলর মরহুম এ কে এম জাফরুল ইসলামের স্মরণে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। এরপর মেয়র বিএড কলেজ রোডে সরকারি সিটি কলেজের সাবেক ভিপি মাসুদ করিম টিটুর উদ্যোগে এলাকার ৯ শত জন দুঃস্থ গরীবের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

দেখা হয়েছে: 327
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪