|

এবার পাঁচ পা বিশিষ্ট গরুর দেখা মিললো

প্রকাশিতঃ ৫:৪৩ অপরাহ্ন | জানুয়ারী ২৪, ২০১৯

অনলাইন বার্তাঃ

ছোটবেলায় গরু রচনা লেখার সময় আমরা সবাই লিখেছি গরুর দুইটা কান, দুইটা শিং, চারটা পা। কিন্তু একটি গরুর পা যদি হয়ে পাঁচটা, তবে কেমন হবে? নিশ্চয় অলৌকিক মনে হবে। কিন্তু বাস্তবে পাঁচ পা বিশিষ্ট গরুর দেখা মিললো।

পাঁচ পা বিশিষ্ট এই গরুর দেখা মিলেছে সাতক্ষীরার কলারোয়া উপজেলার কুশোডাংগা ইউপির রায়টার এবি পার্কে। সেখানে গিয়ে দেখা যায়, একটি স্বাভাবিক গরুর যেমন চারটি পা রয়েছে; ওই গরুটিরও তেমনি চারটি পা রয়েছে। কিন্তু ওই গরুর পাঁচ নম্বর পা উৎপত্তি হয়েছে ডান পাশের পেটের ওপর ও মেরুদণ্ড থেকে। বিষয়টি দর্শনার্থীদের কাছে অবাক করার মতোই।

ওই পার্কের দশনার্থী মেরিনা সুলতানা গরুর পাঁচ পা দেখে চমকে যান। তিনি জানান, গরুটির যে পাঁচ পা তা প্রথমে বুঝতে পারেনি। পরে খেয়াল করি গরুটির পাঁচ পা। তখন অবাক লাগে আমার কাছে। পার্কের ভীতরে গাছের সাথে পাঁচ পা গরুটি বেঁধে রাখা রয়েছে। পার্কের বেশিরভাগ দশনার্থী গরুটিকে ঘিরে ছবি তুলছেন।

পার্কের মালিকের স্ত্রী বিউটি জানিয়েছেন, গরুটির পাঁচ পা হওয়ার কারণে তারা ক্রয় করে পার্কে রেখেছেন। পার্কে দশনার্থীদের চমকে দেয়ার জন্য গরুটি পার্কের মিনি চিড়িয়াখানায় স্থান পেয়েছে।

দেখা হয়েছে: 828
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪