|

পাকিস্তান ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইট ওয়াশ করল

প্রকাশিতঃ ১০:২৫ পূর্বাহ্ন | এপ্রিল ০৪, ২০১৮

পাকিস্তান-ওয়েস্ট-ইন্ডিজ-Pakistan whitewashed the West Indies

অনলাইন বার্তাঃ

এক ম্যাচ হাতে রেখে টি-টোয়েন্টি সিরিজ জয়ের পর শেষ ম্যাচেও ওয়েস্ট ইন্ডিজকে বড় ব্যবধানে হারিয়েছে পাকিস্তান। মঙ্গলবার দিবাগত রাতে করাচিতে সিরিজের শেষ ও তৃতীয় ম্যাচে স্যামুয়েলসদের ৮ উইকেটে হারিয়েছে সরফরাজ বাহিনী। ফলে একেবারে খালি হাতেই পাকিস্তান থেকে ফিরতে হচ্ছে ক্যারিবীয়দের। এর আগে, প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ১৪৩ রানে হারানোর পর দ্বিতীয় ম্যাচে ৮২ রানে হারায় স্বাগতিকরা।

মঙ্গলবার রাতে টস জিতে ব্যাটিংয়ে নেমে মাত্র দুই রানের মাথায় ওয়ালটনের উইকেট হারিয়ে বিপদে ওয়েস্ট ইন্ডিজ। তবে দ্বিতীয় উইকেট জুটিতে ফ্লেচার-স্যামুয়েলসের ৭২ রানের জুটিতে বড় রানের পথেই ছিল ক্যারিবীয়রা। ক্ষতিটা হয় এরপরই। ২৪ রান যোগ হতে নেই দলের ৪ ব্যাটসম্যান। ফ্লেচার ৪৩ বলে সর্বোচ্চ ৫২ রান করেন। এছাড়া স্যামুয়েলস ২৫ বলে ৩১ রান করেন। শেষ দিকে ব্যাট হাতে ঝড় তোলেন দিনেশ রামদিন। ১৮ বলে ৩ ছয় এবং ৪ চারের সাহায্যে করেন ৪২ রান। তারপরও দলের সংগ্রহ দাঁড়ায় ১৫৩ রান।

১৫৪ রানের লক্ষ্যে খেলতে নেমে পাকিস্তানকে উড়ন্ত সূচনা এনে দেন দুই ওপেনার ফখর জামান ও বাবর আজম। এর মধ্যে সবচেয়ে বেশি ভয়ংকর ছিলেন ফখর। এমরিটের বলে আউট হওয়ার আগে ম্যাচসেরা এই ওপেনারের ব্যাট থেকে আসে ১৭ বলে ৪০ রান। আর ওডিন স্মিথরে বলে আউট হওয়ার আগে বাবর আজমের ব্যাট থেকে আসে ৪০ বলে ৫১ রান। এরপর আর কোনো উইকেট হারাতে দেয়নি হুসাইন তালাত (৩১) ও আসিফ আলী (২৫)।

দেখা হয়েছে: 379
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪