|

পাবনায় মায়ের কর্মস্থলে মেয়েকে ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশিতঃ ১১:০৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৩, ২০১৯

ধর্ষণ

নিজস্ব প্রতিবেদকঃ মায়ের কর্মস্থলে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার শিশুটির মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে ওই রাতেই আব্দুল্লাহকে (১৯) আটক করে পুলিশ।

অভিযুক্ত আব্দুল্লাহ পাবনার সাঁথিয়ার কাশিনাথপুর বাজারে মোল্লা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের মালিক বাবুর ছেলে।

থানায় মামলা সূত্রে জানা গেছে, শিশুটির মা কাশিনাথপুর বাজারে মোল্লা হোটেল অ্যান্ড রেস্টুরেন্টে কাজ করতো। সে সুবাদে গত ৫ আগস্ট সকালে মেয়েটি (১১) তার মায়ের সঙ্গে দেখা করতে হোটেলে আসে। মা বাইরে থাকায় হোটেল মালিকের ছেলে আব্দুল্লাহ কৌশলে ওই শিশুকে একটি কক্ষে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

ঘটনাটি কাউকে জানালে তাকে মেরে ফেলাসহ বিভিন্ন হুমকি আব্দুল্লাহ। মেয়েটি অসুস্থ্য হওয়ায় তার মা স্থানীয় চিকিৎসকের নিকট নিলে ধর্ষণের বিষয়টি জানাজানি হয়। ধর্ষিতার মা সোমবার বাদী হয়ে সাঁথিয়া থানায় একটি মামলা দায়ের করেন। ওই রাতেই অভিযান চালিয়ে আব্দুল্লাহকে গ্রেপ্তার করে পুলিশ। মঙ্গলবার সকালে পুলিশ তাকে আদালতে প্রেরণ করেছে।

শিশুর মামা বলেন, আবদুল্লাহর বাবা প্রভাবশালী ব্যবসায়ীর হুমকিতে ভয়ে বিষয়টি গোপন ছিল। ব্যবসায়ী পরিবার মেয়েটিকে মেরে ফেলার হুমকি দিয়ে আসছে। তারা আতঙ্ক উৎকণ্ঠার মধ্যে দিন পার করছে।

এ বিষয়ে সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, ‘থানায় ধর্ষণ মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তারের পর আদালতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 797
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪