|

পুঠিয়ায় অটোভ্যান চোর চক্রের ৪ সদস্য আটক

প্রকাশিতঃ ৯:১৮ অপরাহ্ন | অগাস্ট ১৯, ২০১৯

পুঠিয়া

মোঃ মারসিফুল ইসলাম(সুইট) পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় অটোভ্যান চুরি করে পালানোর সময় স্থানীয়দের হাতে ধরা পড়েছে ছিনতাই চক্রের ৪ সদস্য। পরে তাদের পুঠিয়া থানা পুলিশে সোপর্দ করা হয়।

রবিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে পুঠিয়া উপজেলার পরীগাছা বাজার থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে- নাটোর জেলার কাফুরিয়া এলাকার কোরবান আলীর ছেলে বেলাল হোসেন (২০), একই এলাকার ইব্রাহিম আলীর ছেলে সোহেল রানা (৩০), শাহাদত হোসেন (১৯) ও পাইকপাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে মাজেদুল ইসলাম (১৯)।

প্রত্যক্ষদর্শী আব্দুর রহিম বলেন, রাতে অটোভ্যান নিয়ে ৪ জন ব্যক্তি রহস্যজনক আচরণ করায় তাদের আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। তাদের সাথে গ্রুপে আরো ১০/১৫ জন রয়েছে।

তারা দীর্ঘদিন থেকে পুঠিয়া, চারঘাট, বাঘা, বাগাতিপাড়াসহ বিভিন্ন এলাকা থেকে ভ্যান ও অটোভ্যান ছিনতাই এবং চুরির কাজে জড়িত। গত কয়েক মাস আগে এ সকল চক্রের প্রয়োচণায় একাধিক ভ্যান চালক হত্যার শিকার হয়েছে। চালকদের মারধর করে ওই চক্রটি আরো অর্ধশতাধিক ভ্যান-অটো ছিনিয়ে নিয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দীন আহম্মেদ বলেন, আটককৃতরা একটি অটোভ্যান বাঘা উপজেলা এলাকা থেকে নিয়ে এসেছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আর যেহেতু ঘটনা বাঘা উপজেলার তাই মামলা কোন থানায় হবে সেটা এখনো নির্ধারণ হয়নি।

দেখা হয়েছে: 551
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪