|

পূর্বধলায় ট্রাকের চাপায় শিশুর মর্মান্তিক মৃত্যু, মহাসড়ক অবরোধ

প্রকাশিতঃ ১০:৩৭ অপরাহ্ন | নভেম্বর ০৬, ২০১৯

পূর্বধলায় ট্রাকের চাপায় শিশুর মর্মান্তিক মৃত্যু, মহাসড়ক অবরোধ

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার পূর্বধলায় বালুবাহী বেপরোয়া ট্রাক চাপায় মাইশা আক্তার (৭) নামের এক শিশু নিহত হয়েছে। বুধবার (৬ নভেম্বর) শ্যামগঞ্জ-দুর্গাপুর মহাসড়কে পূর্বধলা উপজেলার ফাজিলপুর নামক এলাকায় এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে। নিহত শিশু উপজেলার খলিশাউড় ইউনিয়নের তোলা পাবই গ্রামের মোঃ আজিজুল ইসলামের মেয়ে।

পূর্বধলা থানার এস আই আব্দুল মালেক জানান, বুধবার সকালে আনুমানিক সাড়ে আটটার দিকে আজিজুল ইসলাম তার বড় দুই মেয়ে জে এসসি পরীক্ষার্থী রিতু ও রিয়াকে শ্যামগঞ্জ পরীক্ষা কেন্দ্রে যাওয়ার জন্য অটো রিক্সায় তুলে দিয়ে বাবার হাত ধরে রাস্তার সাইড দিয়ে হেটে বাড়ি যাওয়ার সময় সুসং দূর্গাপুরগামী একটি দ্রুতগামী ট্রাকটি (ঢাকা মেট্রো ট-২২-৮২৫৩) বাবার হাতে ধরে থাকা মাইশা কে পিছন থেকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ট্রাকটিকে আটক করা হয়েছে তবে ঘাতক ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে।

দূঘর্টনার পর পর উত্তেজিত জনতা শ্যামগঞ্জ-পূর্বধলা সড়ক অবরেধ করে রাখে। সংবাদ পেয়ে পূর্বধলা থানার ওসি তাওহিদুর রহমান, ওসি তদন্ত মিজানুর রহমান ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং এলাকাবাসীর বিভিন্ন দাবী দাওয়া উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে পূরনের আশ্বাস দিলে পরে এলাকাবাসী অবরোধ তুলে নেয়। তবে ট্রাক চলাচল বন্ধ রয়েছে। এ ঘটনায় পর রাস্তার দুই পাশে শত শত ট্রাক আটকা রয়েছে।

পূর্বধলা থানা ওসি তাওহিদুর রহমান জানান, তার পরিবারের দাবীর পরিপ্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 474
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪