|

পূর্বধলায় সার্বজনীন পূজা মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসা ছাত্ররা

প্রকাশিতঃ ৪:১৬ অপরাহ্ন | অক্টোবর ২৩, ২০১৯

পূর্বধলায় সার্বজনীন পূজা মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসা ছাত্ররা

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোণার পূর্বধলায় সনাতন ধর্মের কেন্দ্রীয় সার্বজনীন পূজা মন্দিরের নিরাপত্তায় দায়িত্ব পালন করেছেন কওমি মাদ্রাসার শিক্ষার্থীরা। মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) সম্পর্কে ফেসবুকে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ ও সমাবেশ চলাকালে এ নিরাপত্তা প্রদান করা হয়।

পূর্বধলা সর্বস্তরের তৌহিদী জনতা নামে ব্যানারে মঙ্গলবার দুপুরে দিকে বিক্ষোভ মিছিলটি বের হওয়ার সময় আল হেরা কারিমিয়া মাদ্রাসার পরিচালক শেখ মোঃ আলমগীরের নেতৃত্বে মোঃ ফারুক মিয়া, আল-আমীন, হাসানসহ অন্যান্য মাদ্রাসার ছাত্ররা নিরাপত্তার জন্য হাতে হাত ধরে মন্দিরের সামনে দাঁড়ায়। এছাড়া মন্দিরে যাতে হামলা করতে না পারে, এজন্য তারা মন্দিরের সামনে দাঁড়িয়ে নিরাপত্তা দেন।

এদিকে মন্দিরের নিরাপত্তা দেওয়ায় মাদ্রাসা ছাত্রদের প্রশংসা করেছেন পূর্বধলা সার্বজনীন পুজা মন্দির কমিটির সাধারণ সম্পদক সঞ্চিত চন্দ্র কর। তিনি জানান, দুর্গাপূজাসহ সকল ধর্মীয় উৎসবে এখন পর্যন্ত তাদের মন্দিরে কখনও হামলা ভাংচুরের ঘটনা ঘটেনি।

মুজাহিদ আঃ রাশিদ বলেন, ইসলাম কখনও অন্য ধর্মের উপসনালয়ে হামলার স্বীকৃতি দেয়নি। ইসলাম এটি সমর্থনও করে না। প্রত্যেক ধর্মের ধর্মীয় স্বাধীনতা আছে। এটি হরণ করার অধিকার কারও নেই।

দেখা হয়েছে: 628
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪