|

পূর্বধলায় প্রধান প্রধান সড়কে জলাবদ্ধতায় সীমাহীন দুভোর্গ

প্রকাশিতঃ ৭:০৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৬, ২০১৯

পূর্বধলায় প্রধান প্রধান সড়কে জলাবদ্ধতায় সীমাহীন দুভোর্গ

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোণার পূর্বধলা বাজারের স্টেশন রোড, জামতলা ও থানা রোডে সড়কের উপরের কার্পেটিং উঠে গিয়ে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। আর গর্তে ভরা সড়কে জলাবদ্ধতা হওয়ায় চলাচলের অযোগ্য হয়ে পড়েছে।

সড়কটির বর্তমান অবস্থা এমন দাঁড়িয়েছে যে হেঁটে চলাও কষ্টকর হয়ে পড়েছে। সামান্য বৃষ্টি হলেই বৃষ্টি হলেই পানি জমে জলাবদ্ধতার সৃষ্টি হয়।

উপজেলা সদরে ঢোকার বিকল্প রাস্তা না থাকায় স্কুল-কলেজে যেতে হলেও এই সড়কটি ব্যবহার করতে হয় ফলে সীমাহীন দুর্ভোগের শিকার এলাকাবাসী। সঠিক ড্রেনেজ ব্যবস্থা না থাকায় পানি অন্যত্র সরে যেতে পাচ্ছেনা। এত করে কাদা থেকে দুর্গদ্ধ বের হয়ে চরম ভোগান্তিতে রয়েছে এলাকাবাসী। কিন্তু অতিরিক্ত যানবাহনের চাপে সড়কের গর্তগুলো বড় বড় গর্তে পরিণত হয়ে চলাচলের অযোগ্য হয়ে পড়েছে।

ভুক্তভোগীরা জানান, স্টেশন রোডে ঠিকাদারের গাফিলতিতে সড়কটির মেরামত বা সংস্কার সঠিকভাবে করা হয়নি বলে এলাকাবাসির অভিযোগ রয়েছে। এ কারণে মেরামতের তিন মাস যেতে না যেতেই আবার সড়কটি বেহাল অবস্থায় পরিণত হয়। ভুক্তভোগীরা উপজেলার প্রাণকেন্দ্রের একমাত্র সড়কটি দ্রুত সংস্কারের দাবি জানিয়েছেন।

দেখা হয়েছে: 611
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪