|

পূর্বধলায় হকার্স-এজেন্ট দ্বন্ধের কারণে ৩ সপ্তাহ ব্যাপী পত্রিকা বন্ধ

প্রকাশিতঃ ৪:০০ অপরাহ্ন | জুলাই ১৬, ২০১৯

পূর্বধলায় হকার্স-এজেন্ট দ্বন্ধের কারণে ৩ সপ্তাহ ব্যাপী পত্রিকা বন্ধ

সাদ্দাম হোসেন, পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধিঃ নেত্রকোনার পূূর্বধলা উপজেলায় সংবাদপত্র হকার আবুল কাসেম ও এজেন্ট আবু বকর ব্যবসায়িক দ্বন্ধের কারণে গত ২৪ জুন থেকে পত্রিকা না আসায় স্থানীয় পাঠকরা প্রতিদিনের সংবাদ জানা থেকে বঞ্চিত হচ্ছেন। চরম ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটেছে অনেকের মাঝে। অনেক পাঠক সাংবাদিকদের কাছে জানতে চাইছেন এর কারণ অবার অনেক সাংবাদিকদের শুনতে হচ্ছে পাঠকের নানান কথা।

জানা গেছে, এ উপজেলায় কোনো এজেন্ট না থাকায় উপজেলার সদরের আবুল কাসেম দীর্ঘদিন যাবত নেত্রকোণা জেলার এজেন্ট আবু বকরের কাছ থেকে কমিশনের ভিত্তিতে পত্রিকা এনে বিক্রি করছেন। সম্প্রতি তাদের মধ্যে অর্থনৈতিক কারণে জটিলতা সৃষ্টি হওয়ায় এজেন্ট আবু বকর পূর্বধলায় পত্রিকা বন্ধ করে দেন।

পত্রিকা বিক্রেতা আবুল কাসেম জানান, অনেক কষ্টে পূর্বধলায় পত্রিকার মাঠ ধরে রেখে ছিলাম। আমার পারিবারিক অসুবিধার কারণে কিছু টাকা বকেয়া থাকায় এজেন্ট পত্রিকা দেয়া বন্ধ করে দিয়েছে। আমি দ্রুত টাকা পরিশোধ করে পত্রিকা বিক্রি শুরু করবো।

এ ব্যাপারে এজেন্ট আবু বকরের সাথে কথা বললে তিনি জানান, আবুল কাশেমের কাছে আমি ২ লাখ টাকা পায়। টাকা পরিশোধ করলে আমি আবার পত্রিকা দেয়া শুরু করবো অন্যথায় পূর্বধলায় নতুন করে একজন হকার্স খোঁজবো।

পূর্বধলা প্রেসক্লাবের সভাপতি শফিকুল আলম শাহীন সত্যতা স্বীকার করে বলেন, এজেন্ট আবু বকর হকার কাশেমের নিকট টাকা পায়। পাওয়া টাকা পরিশোধ করলে কাশেমকে পুনঃরায় পত্রিকা প্রদান করবে। তিনি আরো বলেন অন্যান্য উপজেলায় নিয়মিত পত্রিকা আসে কিন্তু আমাদের পূর্বধলায় আসেনা এতে করে পাঠকমহলে চরম ক্ষোভ বিরাজ করছে। শ্রীঘই হকার আবুল কাসেম ও এজেন্ট আবু বকর এর ব্যবসায়িক দ্বন্ধের অবসান হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

দেখা হয়েছে: 418
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪