|

প্রধানমন্ত্রীর সাহায্য কামনা জটিল রোগে আক্রান্ত ইতির

প্রকাশিতঃ ৫:৪২ অপরাহ্ন | অগাস্ট ০২, ২০১৯

প্রধানমন্ত্রীর সাহায্য কামনা জটিল রোগে আক্রান্ত ইতির

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ জটিল রোগে আক্রান্ত হয়ে দিন দিন মৃত্যুর দিকে ধাবিত হওয়া সপ্তম শ্রেনীর মেধাবী স্কুল ছাত্রী বরিশালের গৌরনদী উপজেলার তিখাসার গ্রামের মৃত রুস্তুম আলী পাইকের মেয়ে ইতি আক্তার (১৫) এখনও সুস্থ্য হয়ে বাঁচার স্বপ্ন দেখছে।

তাই তাকে বাঁচানোর জন্য সে ও তার মা বিধবা কোহিনুর বেগম দেশের প্রধানমন্ত্রীসহ বিত্তবানদের সহযোগিতা কামনা করেছে।
জানাগেছে, ইতি আক্তার গৌরনদী গার্লস স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেনীর মেধাবী ছাত্রী। ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে গত তিন বছর ধরে সে প্রতি মূহুর্তে মৃত্যু যন্ত্রনা ভোগ করছে।

ইতোমধ্যে তার চেহারা বিকৃত হয়ে গেছে। এর পরও তার মনোবল ভাঙ্গেনি। ইতির বিশ্বাস তার এ অবস্থার কথা জানতে পারলে দেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার পাশে দাড়াবেন।

তাকে বাঁচতে প্রধানমন্ত্রী উন্নত চিকিৎসার ব্যাবস্থা করবেন। একই বিশ্বাস তার মা বিধবা কোহিনুর বেগমেরও। তাই প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণে তারা এলাকার সংবাদ কর্মীদের দ্বারে দ্বারে ঘূরছে।

মেধাবী স্কুল ছাত্রী ইতি আক্তারের মা কোহিনুর বেগম শনিবার সকালে কান্নাজড়িত কন্ঠে স্থানীয় সংবাদকর্মীদের জানান, ১১ বছর আগে তার স্বামী মারা গেছে। এর পর থেকে ৮ সদস্যের পরিবার নিয়ে অনেক কষ্ট করে বেঁচে আছেন তিনি।

ইতি আক্তারের চিকিৎসার জন্য নিজেদের ভিটেমাটি সব বিক্রি করেছেন। বড় ছেলে টুটুলের ছোট্ট একটি চায়ের দোকানের আয়ের ওপর চলে ৮ জনের ভরন-পোষন।

স্থানীয় চিকিৎসকরা জানিয়েছেন, ইতি আক্তারকে বাঁচাতে হলে বিদেশে নিয়ে তাকে উন্নত চিকিৎসার করাতে হবে। দেশেই যাদের চিকিৎসা করানোর সামর্থ নেই, বিদেশে নিয়ে তারা কি ভাবে চিকিৎসা করাবে ?

তাই ইতির মা কোহিনুর বেগম তার মেধাবী মেয়ে ইতি আক্তারের জীবন বাঁচাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশের বিত্তবানদের দয়া ও সহযোগীতা চেয়েছেন।

ইতি আক্তারকে সাহায্য পাঠানোর ঠিকানাঃ হিসাব নং- ০২০০০০২০৮৭৮৬১ অগ্রনী ব্যাংক গৌরনদী শাখা, বরিশাল। বিকাশ একাউন্ট নং ০১৮২৯৬৪০২৭৪ এবং ইতির ভাই টুটুল এর মোবাইল নং-০১৬৩৪৩০৯৩২৫।

দেখা হয়েছে: 601
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪