|

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে লক্ষ্মীপুরে কোরবানি

প্রকাশিতঃ ৪:৫২ অপরাহ্ন | অগাস্ট ২২, ২০১৮

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে লক্ষ্মীপুরে কোরবানি

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে লক্ষ্মীপুরে ৩টি গরু কোরবানি দেওয়া হয়েছে। বুধবার (২২ আগস্ট) দুপুরে সদর উপজেলার উত্তর টুমচর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে অসহায়দের মাঝে কোরবানির গোশত বিতরণ করা হয়। এতে প্রত্যেককে ২ কেজি করে গোশত দেওয়া হয়েছে।

সদর উপজেলার শাকচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাফাজ্জল হোসেন চৌধুরী টিটুর উদ্যোগে গোশত বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, সমাজসেবক মোখলেছুর রহমান ও যুবলীগ নেতা কেএম বাপ্পি কবির প্রমুখ।

জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান এতে আর্থিক সহযোগীতা করেন।

আওয়ামী লীগ নেতা নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাকিস্তান পার্লামেন্ট ছেড়ে দিয়েছেন। কিন্তু বাংলার সাধারণ মানুষকে ছাড়েননি। তিন ছিলেন বাঙ্গালি জাতির অনুপ্রেরণা। তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও দেশের মানুষের কল্যাণে কাজ করেন।

বঙ্গবন্ধু আত্মার মাগফেরাত ও শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে কোরবানি দেওয়া হয়েছে। কোরবানির গোশত গরীব ও অসহায় নারী-পুরুষের মাঝে বিতরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 696
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪