|

জাককানইবি’তে ‘ফোকলোর প্রিমিয়ার লীগ’

প্রকাশিতঃ ৮:৪৬ অপরাহ্ন | এপ্রিল ০৫, ২০১৮

প্রিমিয়ার-লীগ-'Foklore Premier League' in Zakkaniai

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ফোকলোর বিভাগের আয়োজনে প্রথমবারের মতো শুরু হয়েছে ফোকলোর প্রিমিয়ার লীগ (এফপিএল) ২০১৮।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) বেলা ১১টায় শেখ রাসেল কেন্দ্রীয় খেলার মাঠে ফোকলোর বিভাগের সহকারী অধ্যাপক সাকার মুস্তাফা ও প্রভাষক মোঃ মেহেদী উল্লাহ খেলার উদ্বোধন করেন। এসময় খেলোয়াড়রা সহ বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

ফোকলোর প্রিমিয়ার লীগে বিভাগের শিক্ষার্থীদের সমন্বয়ে ফোক ফাইটার্স, এনপিএম ভিক্টোরিয়ান্স ও পাইথন্স একাদশ নামে তিনটি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় এনপিএম ভিক্টোরিয়ান্স দল ফোক ফাইটার্স দলকে ১১ রানে হারায়। প্রথমে ব্যাট করে ফাহিমের অপরাজিত ৮৪* রানের সুবাদে ২ উইকেট হারিয়ে এনপিএম ভিক্টোরিয়ান্স ১২ ওভারে সংগ্রহ করে ১২৪ রান।

জবাবে ব্যাট করতে নেমে এনপিএম ভিক্টোরিয়ান্স বোলারদের নিয়ন্ত্রিত বোলিং এ ৫ উইকেট হারিয়ে ১১৩ রান তুলতে সমর্থ হয় ফোক ফাইটার্স। ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয় বিজয়ী দলের সর্বোচ্চ রান সংগ্রাহক ফাহিম।

শুক্রবার বাদে প্রতিদিন একটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। গ্রুপ ম্যাচে পয়েন্টে এগিয়ে থাকা প্রথম দু’দলকে নিয়ে লীগের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে ৯ এপ্রিল।

দেখা হয়েছে: 426
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪