|

প্রিয়াঙ্কা হলিউডের সিনেমা থেকে বাদ!

প্রকাশিতঃ ২:৩৪ পূর্বাহ্ন | এপ্রিল ১৩, ২০১৮

প্রিয়াঙ্কা-সিনেমা-থেকে-বাদ-Priyanka is dropped from Hollywood movie!

অনলাইন বার্তাঃ

বর্ণ বিদ্বেষের শিকার হলেন প্রিয়াঙ্কা চোপড়া। শ্বেতাঙ্গ না হওয়ায় হলিউডি ছবি থেকে কাটা গেল তার নাম। সম্প্রতি ইনস্টাইল প্রত্রিকায় প্রকাশিত একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন খোদ পিগি চপস।

এই মুহূর্তে দেশ ছাড়িয়েও আন্তর্জাতিক পর্যায়েও যথেষ্ট জনপ্রিয় কোয়ান্টিকোর নায়িকা। একের পর এক এক্সপেরিমেন্টাল চরিত্রে দাপটের সাথে অভিনয় করে নিজের রাজ্যপাট সামলে চলেছেন প্রিয়াঙ্কা। কিন্তু এত কিছুর পরেও তাকে ছবির জন্য নির্বাচনের জন্য মাপকাঠি করা হল তার গায়ের রংকে। গায়ের রং ‘ব্রাউন’ হওয়ার কারণে হলি ছবি থেকে বাদ পড়লেন তিনি।

সম্প্রতি ওই পত্রিকার একটি একান্ত সাক্ষাৎকারে ৩৫ বছরের নায়িকা জানান, একটি ছবির জন্য তিনি যখন অডিশন দিতে গিয়েছিলেন তখন তাকে না ডেকে তার এজেন্টকে ডাকা হয়। তাকে বলা হয়, প্রিয়াঙ্কা এই চরিত্রের জন্য মানানসই নন। কারণ তারা এই চরিত্রের জন্য সাদা চামড়ার লোক খুঁজছেন।

প্রিয়াঙ্কা বলেন, আমার একমাত্র লক্ষ্য ছিল আসল কারণটা জানা। কী কারণে আমাকে বাদ দেওয়া হয়েছে ? আমাকে কি স্কিনি হতে হবে? নাকি অ্যাবস তৈরি করতে হবে? নাকি আরও পারফেক্ট শেপ দরকার?

প্রিয়াঙ্কার এই প্রশ্নের উত্তরে হঠাৎই ভেঙে পড়েন তার এজেন্ট। জানান, শুধুমাত্র গায়ের রঙের জন্যই তিনি বাদ গিয়েছেন। সেই সময় প্রচণ্ড মুষড়ে পড়েছিলেন বলেও জানান বেওয়াচের নায়িকা।

এর আগেও কোয়ান্টিকোর সিজন-২ শুটিংয়ের সময় বিমান বন্দরে বর্ণ বিদ্বেষের শিকার হতে হয়েছিল তাকে। বহুক্ষণ বিমান বন্দরে বসিয়ে রেখে তাকে জেরা করা হয়েছিল। ফের আরও একবার বিদেশের মাটিতে একই ঘটনা ঘটল তার সাথে।

দেখা হয়েছে: 403
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪