|

প্রেমিকের ফাঁদে পড়ে গণধর্ষণের শিকার প্রেমিকা

প্রকাশিতঃ ১০:৩৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৩, ২০১৯

গণধর্ষণ

নিজস্ব প্রতিবেদকঃ মোবাইল ফোনে পরিচয়। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকের ফাঁদে পড়ে গণধর্ষণের শিকার হলেন এক প্রেমিকা (২১)। নরসিংদীর রায়পুরা উপজেলার গৌরীপুরা তালুককান্দি সূর্যের মোড় মানিকের গ্যারেজে ঘটনা ঘটে।

এ ঘটনায় সোমবার ধর্ষিতা প্রেমিকা বাদী হয়ে প্রেমিকসহ ৩ জনকে আসামি করে মামলা দায়েরের পর তাদের গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হল- উপজেলার গৌরিপুর গ্রামের প্রেমিক শিপন (২০) ও তার সহযোগী একই গ্রামের রুবেল (২৪), ঘাগটিয়া গ্রামের শামীম (১৯)।

পুলিশ সূত্রে জানা গেছে, মেয়েটির বাড়ি গোপালগঞ্জ জেলায়। তিনি গাজিপুর বোড বাজার একটি গার্মেন্টসে চাকরি করেন। মেয়েটি ১ সন্তানের জননী। বেশ কিছুদিন আগে মোবাইল ফোনের মাধ্যমে ভুক্তভোগীর সঙ্গে নরসিংদী জেলার রায়পুরা থানার ফিরোজ মিয়ার ছেলে শিপন প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

সোমবার (২ সেপ্টেম্বর) মোবাইল ফোনে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে গাজীপুর থেকে রায়পুরায় নিয়ে আসে শিপন ও তার সহযোগীরা। পরে তাকে উপজেলার গৌরীপুরা তালুককান্দি সূর্যের মোড় মানিকের গ্যারেজে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

মামলার তদন্ত কর্মকর্তা রায়পুরা থানার পুলিশ কর্মকর্তা মোজাফর হোসেন বলেন, ‘অভিযোগ পাওয়ার পর ৩ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ইত্তেফাক

দেখা হয়েছে: 532
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪