|

ময়মনসিংহে আবারও ফিল্মি স্টাইলে যুবক খুন

প্রকাশিতঃ ১০:০৭ অপরাহ্ন | এপ্রিল ২০, ২০১৮

ফিল্মি-স্টাইলে-খুন-Mymensingh again killed a young man in filmi style

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহ নগরীতে ফিল্মি স্টাইলে দৌড়িয়ে একটি বাড়িতে নিয়ে বাবু (৩০) নামে এক ইলেক্ট্রিশিয়ানকে কুপিয়ে ও বেধরক পিটিয়ে খুন করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২০ এপ্রিল) সন্ধা ৭ টার দিকে নগরীর কলেজ রোড রেললাইন পাড় এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। নিহত বাবু নগরীর কাচিঁজুলী মসজিদ রোডের রমজান আলীর ছেলে বলে জানা গেছে।

ময়মনসিংহ নগরীর ২ নং পুলিশ ফাড়িঁর উপ-পরিদর্শক ফারুক হোসেন এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শী সাগর ও আল-আমিন জানান, বাবু একজন ইলেক্ট্রিশিয়ান। সে বাসা বাড়িতে বৈদ্যুতিকের কাজ করতেন।

এই দু’জন ঘটনার বর্ণনা দিয়ে জানান, সন্ধা ৭ টার সময় নগরীর গোলাপজান রোডের গাঁজা বাবু, কানা কলিন্স, রাজিব, জুয়েল, মদন, ফারুক ও শাহ আলম নামের যুবকরা কলেজ রোড এলাকায় এসে দেশীয় অস্ত্র দিয়ে বাবুকে ফিল্মি স্টাইলে দৌড়িয়ে একটি বাড়িতে নিয়ে যায়।

পরে রেল লাইন পাড় শহীদ ড্রাইভারের বাড়িতে বাবুকে লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে, ছুরি দিয়ে পাড়ায়ে ও কুপিয়ে গুরতর আহত করে। তখন নিহত বাবুকে ফিরাতে আসলে তন্নী নামে এক স্কুল ছাত্রীকে ছুড়ি মেরে আহত করা হয়। এসময় তার ডাক চিৎকারে স্থানীরা এগিয়ে আসলে দূর্বত্তরা পালিয়ে যায়।

পরে গুরতর আহত অবস্থায় তাদের দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করেন। এরপর ৮ টার সময় বাবুকে মমেক হাসপাতালের চিকিৎসক মৃত ঘোষনা করে। এদিকে চিকিৎসক বলেছেন, বাবু হাসপাতালে আসার পথেই মারা যায়।

অন্যদিকে জানা যায়, বাবু হত্যায় জড়িতরা একাধিক হত্যা মামলার আসামী। এরআগে তারা সুন্দরী আরমান ও রাব্বি হত্যাকান্ডের আসামি বলেও জানায় এলাকাবাসী।

দেখা হয়েছে: 1083
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪