|

ফুলেল বহরে বিদায় নিলেন র‌্যাব-১৪ অধিনায়ক লে: কর্নেল শরীফুল ইসলাম

প্রকাশিতঃ ১০:১৩ অপরাহ্ন | মে ১৫, ২০১৮

ফুলেল বহরে বিদায় নিলেন র‌্যাব-১৪ অধিনায়ক লে কর্নেল শরীফুল ইসলাম

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ
‘যেতে নাহি দেব হায় তবু যেতে দিতে হয় তবু চলে যায়’ বদলি জনিত কারণে চলে গেলেন ময়মনসিংহ র‌্যাব-১৪ অধিনায়ক লে: কর্ণেল শরীফুল ইসলাম। সহকর্মীরা অশ্রুসজন হয়ে ফুলেল বহরে তাকে ফুলের গাড়িতে করে বিদায় জানালেন।

যদিও সরকারী চাকুরিতে যাকে যেখানেই নিয়োগ দেয়া হবে সেখানেই যেতে হয়। তবুয় একসাথে দীর্ঘদিন কাজ করার ফাকেই সৃষ্টি হয়ে যায় একে অন্যের সাথে ভাতৃত্বে বন্ধন। আর সে বন্ধন ছিন্ন হয় বিদায় বেলায়। নিজেদের অভিভাবককে বিদায় জানাতে কাদঁলেন অনেকেই। হয়তো তিনিও লুকিয়ে কেদেঁছেন হৃদয়ে। তিনি বাংলাদেশে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব সদর দপ্তরে এ্যাডমিন ডাইরেক্টোর হিসাবে যোগ দিবেন।

 

তিনি দায়িত্ব পালনকালে সফলতার সাথে টানা দুই বছর র‌্যাব-১৪ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান পরিচালনা করেন। আইনশৃঙ্খলা রক্ষা, মাদক, সন্ত্রাস, অস্ত্রবাজ, জঙ্গিবাদ দমনে তিনি অসংখ্য সফলতার নজির রেখেছেন। আইনের শাসন প্রতিষ্ঠায় ময়মনসিংহ র‌্যাব-১৪ তার নেতৃত্বে রেখেছে স্মরনিয় ভূমিকা।

ফুলেল বহরে বিদায় নিলেন র‌্যাব-১৪ অধিনায়ক লে কর্নেল শরীফুল ইসলাম

 

ময়মনসিংহের সকল উৎসব উদযাপনে ময়মনসিংহবাসীকে দিয়েছেন নিচ্ছদ্র দৃশ্যমান নিরাপত্তা। র‌্যাপিড এ্যকশন ব্যাটালিয়নের সুসজ্জিত মোটরবাই, গাড়ি, পায়ে হেটে টহল দেয়া নিরাপত্তাহীন মানুষকে পাশে থাকার শক্তি যুগিয়েছে। এইতো কিছুদিন আগে পহেলা বৈশাখে লে: কর্ণেল শরীফুল ইসলামের উদ্যেগে সাধারণ মানুষের জন্য বিনামুল্যে পানি পানের ব্যবস্থা হয়। যা ময়মনসিংহ র‌্যাবকে এ জনপদের মানুষের কাছে সম্মানিত করেছে। জনকল্যনমূলক কার্যক্রমে তিনি ছিলেন প্রখোর।

ফুলেল বহরে বিদায় নিলেন র‌্যাব-১৪ অধিনায়ক লে কর্নেল শরীফুল ইসলাম

 

দায়িত্ব পালনের সাথে সাথে তিনি ময়মনসিংহ র‌্যাবকে গঠনশীল সুসজ্জিত ও দৃষ্টিনন্দন করতে ফোর্স ব্যারাক, স্পেশাল ক্যাম্প ব্যারাক করেছেন। জরাজির্ণ র‌্যাব অবস্থানরত বিল্ডিং ও আকুয়া ক্যাম্পকে সাজিয়েছেন নতুন আঙ্গিকে। লে: কর্ণেল শরীফুল ইসলামকে মনে রাখবে র‌্যাব-১৪ ও ময়মনসিংহবাসী।

বিদায় বেলায় ময়মনসিংহ র‌্যাব-১৪ অধিনায়ক লে: কর্ণেল শরীফুল ইসলাম তিনি সাংবাদিকদের উদ্দ্যেশে বলেন, আপনারা যেভাবে আমার প্রতিটি কাজে উৎসাহ দিয়েছেন তা ভুলার মত নয় বিশেষ ভাবে অপরাধ বার্তা পরিবারের সকলকে আন্তরিক ভাবে অভিনন্দন জানান।

ফুলেল বহরে বিদায় নিলেন র‌্যাব-১৪ অধিনায়ক লে কর্নেল শরীফুল ইসলাম

দেখা হয়েছে: 1163
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪