|

আটোয়ারীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ (অনুর্দ্ধ-১৭) ফুটবল টুর্ণামেন্ট শুরু

প্রকাশিতঃ ১০:০৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ১০, ২০১৯

আটোয়ারীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ (অনুর্দ্ধ-১৭) ফুটবল টুর্ণামেন্ট শুরু

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে উপজেলা পর্যায়ে ‘ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট (অনুর্দ্ধ-১৭)’ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার মির্জা গোলাম হাফিজ ডিগ্রী কলেজ মাঠে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় ও ক্রীড়া পতাকা সহ পৃথক পৃথক ইউপি দলের পতাকা উত্তোলনের পর ফেস্টুন সহ বেলুন উড্ডয়নের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে টুর্ণামেন্টের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

উদ্বোধনী দিনে তোড়িয়া ইউনিয়ন দল ২-০ গোলে ধামোর ইউনিয়ন দলকে পরাজিত করেছে। উপজেলার ৬ ইউনিয়ন থেকে ৬ টি দল টুর্ণামেন্টে অংশ নিচ্ছে বলে সুত্র জানিয়েছেন। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, ক্রীড়ার উন্নয়নে সরকার ব্যাপক উদ্যোগ নিয়েছে। তৃণমুল থেকে খেলোয়াড় তৈরী করতে নানা ধরনের প্রতিযোগিতার আয়োজন করা হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার (অ: দা:) সৈয়দ মাহমুদ হাসান-এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ কামরুজ্জামান, তোড়িয়া ইউপি চেয়ারম্যান হাসান হাবিব আল আজাদ, ধামোর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম দুলাল প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা পরিষদ ও প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী সহ ফুটবল খেলা প্রিয় অজ¯্র দর্শক উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 640
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪