|

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাংচুরে প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিতঃ ২:০৯ অপরাহ্ন | জুলাই ২৯, ২০১৯

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাংচুরে প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টারঃ লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু শেখ মমুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর এবং মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী ও বিক্ষোভ মিছিল করেছে শত-শত মানুষ।

সোমবার (২৯ জুলাই) দুপুরে সদর উপজেলার চরশাহী ইউনিয়নের বসুরহাট চৌরাস্তা বাজারে এ ঘন্টাব্যাপী কর্মসূচীর আয়োজন করেন ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ-সংগঠন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহাজান জামাল,সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাসেম চৌধুরী,চরশাহী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেন,সাবেক সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোরশেদ আলম,চন্দ্রগঞ্জ থানা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বাবুল আনছারী ও ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রফিকুল ইসলাম রবিনসহ আরো অনেকে।

মানববন্ধনে বক্তরা বলেন,ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম রিয়াজ দলের নাম ব্যবহার করে দীর্ঘদিন থেকে ইয়াবা ট্যাবলেটের ব্যবসা, ডাকাতি চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্ম করে আসছে ইউনিয়ন জুড়ে। কেউ প্রতিবাদ করলে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে। সম্প্রতি পুলিশ তাকে গ্রেপ্তার করার জন্য অভিযান পরিচালনা করলে সেই টের পেয়ে পালিয়ে গেলো তার মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাংচুরে প্রতিবাদে মানববন্ধন

এর কিছুক্ষণ পর রিয়াজ ও তার অনুসারীদের নিয়ে ইউনিয়ন যুবলীগের দলীয় কার্যালয় হামলা করে। ভাংচুর করা হয় বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি। গতকাল রবিবার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলজার আহম্মদসহ ৫ জনের নাম উল্লেখ করে অঘাত ১০ জনের বিরুদ্ধে আদালতে মিথ্যা মামলা দায়ের করেন। বক্তরা রিয়াজকে দ্রুত গ্রেপ্তারের জন্য পুলিশ প্রশাসনের কাছে জোরদাবি করেন।

জানতে চাইলে রেজাউল করিম রিয়াজ বলেন, আমি ইয়াবা, ডাকাতি চাঁদাবাজির সাথে জড়িত নয়। আমার কাছে চাঁদা দাবি করছে চেয়ারম্যান ও তার সহযোগীরা তাই আমি মামলা করছি সুবিচারের জন্য। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাংচুর বিষয় জানতে চাইলে রিয়াজ বলেন যুবলীগের অফিস ভাংচুর করেছে তারা ছবিও ভাংচুর করেছে সেসব হামলাকারিরা।

দেখা হয়েছে: 1145
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪