|

চাঁদপুরের ফরিদগঞ্জে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী লাল বাদশা নিহত

প্রকাশিতঃ ১১:১৪ অপরাহ্ন | মে ২৮, ২০১৮

চাঁদপুরের ফরিদগঞ্জে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী লাল বাদশা নিহত

চাঁদপুর প্রতিনিধি :
চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গুপ্টি পূব ইউনিয়নে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে পিচ্চি হান্নানের সহযোগি ও শীর্ষ মাদক ব্যবসায়ী আবু সাঈদ বাদশা ওরফে লাল বাদশা (৪৫) নিহত হয়েছেন। সোমবার রাত দেড় টার সময় ওই ইউনিয়নের বৈচাতরী এলকায় এই ঘটনা ঘটে।

বাদশা একই উপজেলার ১০নং গোবিন্দপুর দক্ষিণ ইউনিয়নের পূর্ব গোবিন্দপুর গ্রামের আব্দুর রশিদ ছৈয়ালের ছেলে। তার বিরুদ্ধে ফরিদগঞ্জ থানায় ৭টি, চাঁদপুর সদরে ২টি, চট্টগ্রামে ১টিসহ ১০টি মাদক মামলা রয়েছে।

ফরিদগঞ্জ থানা সূত্রে জানাযায়, রাত ১০টার দিকে পুলিশ অভিযান চালিয়ে লাল বাদশাকে তার বাড়ীর সামনে থেকে মাদক বিক্রির সময় ১১১পিচ ইয়াবাসহ আটক করেন। তাকে থানায় জিজ্ঞাসাবাদ করলে আরেক শীর্ষ ইয়াবা ব্যবসায়ী হেলালের নাম পুলিশকে জানায়। বাদশার তথ্যানুযায়ী তাকে নিয়ে পুলিশের একটি দল অভিযানে বের হয়।

গুপ্টি ইউনিয়নের চাঁদপুর সেচ প্রকল্প বাঁধের বৈচাতরী এলাকায় গেলে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা ও গুলি চালায়। এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। এতে গুলিবিদ্ধ হয় আবু সাঈদ ওরফে লাল বাদশা। আহত অবস্থায় তাকে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ আলম জানান, পুলিশ নিহতের কাছ থেকে ১শ’১১ পিচ ইয়াবা ট্যাবলেট এবং ঘটনাস্থল থেকে ১টি একনলা বন্দুক, ৩টি ককটেল, ৪ রাউন্ডগুলি উদ্ধার করেন। ঘটনার সময় পুলিশের এএসআই বাবুল, সুমন, সুমন চৌধুরী, কনষ্টেবল আশরাফ ও দেলোয়ার আহত হন।

লাশের প্রাথমিক সুরতহালের সময় উপস্থিত ছিলেন উপজেলা নিবাহী অফিসার ও নিবাহী ম্যাজিষ্ট্রেট এএইচএম মাহফুজুর রহমান ও ইউএইচও জাহাঙ্গীর আলম শিপন। পরে লাশ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এনিয়ে এ পযন্ত চাঁদপুর জেলায় বন্দুকযদ্বে ৩ মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এর আগে কচুয়া,মতলব দক্ষিণ ও সবশেষ ফরিদগন্জ বন্দুকযদ্বে মাদক ব্যবসায়ী নিহত হবার খবর পাওয়া গেছে।

দেখা হয়েছে: 797
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪