|

বরিশালে কাভার্ডভ্যান চাপায় নিহত সার্জেন্ট কিবরিয়ার বাসায় চুরি

প্রকাশিতঃ ৯:১২ অপরাহ্ন | জুলাই ১৯, ২০১৯

বরিশালে কাভার্ডভ্যান চাপায় নিহত সার্জেন্ট কিবরিয়ার বাসায় চুরি

খোকন হাওলাদার, গৌরনদী(বরিশাল)প্রতিনিধিঃ কাভার্ডভ্যান চাপায় নিহত ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়ার বরিশাল নগরীর মুন্সিগ্রেজ সংলগ্ন ভাড়া বাসায় চুরি হয়েছে। শুক্রবার বেলা ১২টা থেকে ২টার মধ্যে চুরির ঘটনা ঘটেছে বলে ধারণা করছে পুলিশ।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মো. আসাদুজ্জামান বরিশালটাইমসকে জানান, নগরীর মুন্সিগ্রেজ সংলগ্ন তালুকদার ভিলা নামের একটি ভবনের তিন তলার একটি ফ্ল্যাটে স্ত্রী সার্জেন্ট মৌসুমী আক্তার ও দুই বছরের ছেলে সন্তান ওহিকে নিয়ে ভাড়া থাকতেন সার্জেন্ট গোলাম কিবরিয়া।

গত সোমবার বেলা সাড়ে ১২টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের কর্ণকাঠি জিরো পয়েন্ট এলাকায় দায়িত্ব পালনকালে যমুনা গ্রুপের একটি কাভার্ডভ্যান চাপায় গোলাম কিবরিয়া গুরুতর আহত হন। পর দিন মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

দুর্ঘটনার পর মঙ্গলবার থেকেই সার্জেন্ট গোলাম কিবরিয়ার ভাড়া ফ্লাটটি তালাবদ্ধ ছিল। শুত্রকার বেলা ২টার পর ওই ফ্লাটের তালা ভাঙা দেখে অন্য ফ্লাটের বাসিন্দারা পুলিশে খবর দেয়। পুলিশ সদস্যরা ওই ফ্ল্যাটে গিয়ে দেখতে পান দরজার তালা ভাঙা। পুলিশ সদস্যরা ফ্ল্যাটের ভেতরে ঢুকে দেখতে পান মালামাল ছড়ানো ছিটানো। কাঠের আলমিরার তালা ভাঙা।

সার্জেন্ট কিবরিয়ার স্ত্রী মৌসুমী আক্তার বর্তমানে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার সুবিদখালীর শ্বশুর বাড়ি রয়েছেন। তাকে খবর দেওয়া হয়েছে। তিনি আসলে বলা যাবে কি কি চুরি হয়েছে। এছাড়া ভবনটির আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহের চেষ্টা চলছে। চোর শনাক্ত ও আটকে সব ধরনের চেষ্টা করছে পুলিশ।

দেখা হয়েছে: 365
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪