|

বরিশালে জাটকা সংরক্ষণ সপ্তাহ পালন

প্রকাশিতঃ ২:১০ অপরাহ্ন | মার্চ ১৭, ২০১৯

বরিশালে জাটকা সংরক্ষণ সপ্তাহ পালন

খোকন হাওলাদার, গৌরনদী(বরিশাল)প্রতিনিধিঃ ‘কোন জাল ফেলবো না, জাটকা ইলিশ ধরবো না’ শ্লোগান নিয়ে বরিশালে র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে জাটকা সংরক্ষণ সপ্তাহ উদযাপন হয়েছে।

এ উপলক্ষে আজ শনিবার বেলা পৌঁনে ১২টায় বরিশাল সদর উপজেলা পরিষদ চত্ত্বর থেকে উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।



র‌্যালিটি সিএন্ডবি রোড প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে শেষ হয়। পরে উপজেলা পরিষদ চত্ত্বরে জেলা মৎস্য কর্মকর্তা সাজদার রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ুন কবির। বিশেষ অতিথি ছিলেন জেলা দপ্তরের মৎস্য কর্মকর্তা (ইলিশ) বিমল চন্দ্র দস, কোস্ট গার্ডের কন্টিনজেন্ট কমান্ডার ডিএস শহীদুল্লাহ ও উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জিব সন্যামত সহ বিভিন্ন মৎস্যজীবীরা।

বক্তারা বলেন, আজকের জাটকা আগামী দিনের ইলিশ। এ কারণে সরকারের নিষেধাজ্ঞা মেনে অভয়াশ্রম এলাকার মধ্যে জাটকা সহ সকল প্রকার মাছ ধরা থেকে বিরত থাকার জন্য মৎস্যজীবীদের প্রতি আহ্বান জানানো হয় সভায়।

দেখা হয়েছে: 307
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪