|

বরিশাল শেবাচিম হাসপাতালে ডেঙ্গুতে গৃহবধূর মৃত্যু

প্রকাশিতঃ ৮:০৯ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৯, ২০১৯

বরিশাল শেবাচিম হাসপাতালে ডেঙ্গুতে গৃহবধূর মৃত্যু

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এক ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। এ নিয়ে মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ১১ ডেঙ্গু রোগীর মৃত্যু হলো।

রোববার সকাল সাড়ে ৬টায় মৃত্যুবরণকারী সাধনা রানী (৪৫) বরগুনা জেলার বেতাগী উপজেলার জোয়ার করুণা গ্রামের বাবুল চন্দ্র হাওলাদারের স্ত্রী। শনিবার রাত ১০টায় সাধনা রানীকে গুরুতর অসুস্থ অবস্থায় মেডিকেলে ভর্তি করেন স্বজনরা।

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন বলেন, ডেঙ্গু রোগীর সংখ্যা দিন দিন কমছে। গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছে ১২ জন। এ সময় সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৫ জন। রোববার চিকিৎসাধীন আছে ৭৩ জন। এর মধ্যে পুরুষ ৪০, মহিলা ১৪ ও শিশু ১৫ জন।

১৬ জুলাই থেকে এ পর্যন্ত মোট ভর্তি হয়েছে ২ হাজার ৫ শ ১০জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ হাজার ৪ শ ৩৭জন। মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে ১১ জন। এছাড়া গৌরনদী হাসপাতালে চিকিৎসাধীন এক গৃহবধূ এবং গৌরনদী থেকে ঢাকায় নেয়ার পথে অপর এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

দেখা হয়েছে: 479
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪