|

বর্তমানে দেশে কোনো সরকার নাই, রয়েছে শাসকগোষ্ঠী: আলাল

প্রকাশিতঃ ২:২৯ অপরাহ্ন | এপ্রিল ২০, ২০১৯

বর্তমানে দেশে কোনো সরকার নাই, রয়েছে শাসকগোষ্ঠী, আলাল

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল মন্তব্য করে বলেছেন, বর্তমানে দেশে কোনো সরকার নাই, রয়েছে শাসকগোষ্ঠী। ছয় বছরের শিশু থেকে ছয় সন্তানের জননীরা পর্যন্ত ধর্ষিত হচ্ছে এবং শতভাগ ঘটনার সঙ্গে আওয়ামী লীগের কোনো না কোনো সোনার ছেলে জড়িত। নুসরাতের ঘটনার সঙ্গেও তারা জড়িত।

এসময় তিনি আরও বলেন, বাংলাদেশে খাতা-কলমে আইন আছে, প্রশাসনও আছে। কিন্তু আইনের শাসন বলতে যেটা বোঝায় সেটা কিন্তু আওয়ামী লীগের আমলে নেই। আইনের শাসন নেই বলেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া সরকারের হস্তক্ষেপের কারণেই মুক্তি পাচ্ছে না। আইন যদি থাকত আর আইনের বাস্তবায়ন থাকত তিনি অবশ্যই অনেক আগেই জামিন পেতেন। সরকারের পক্ষ থেকে বারবার জামিনে বাধা সৃষ্টি করা হতো না।

শুক্রবার (১৯ এপ্রিল ) বিকেলে ময়মনসিংহ নগরীর হরি কিশোর রায় রোডে দক্ষিণ জেলা বিএনপির জরুরি সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে আলাল বলেন, আমরা খালেদা জিয়ার জামিনে মুক্তির ব্যাপারে, তাঁর জামিনের অধিকারের ব্যাপারে, জামিনে মুক্তি পাবেন এই সম্মানিত শব্দটির সঙ্গেই থাকতে চাই। তাঁর অসুস্থতা নিয়ে, তাঁর জীবনহানির আশঙ্কা নিয়ে আওয়ামী লীগ রাজনীতি করে, আমরা রাজনীতি করতে পারব না।

বিএনপির এই যুগ্ম মহাসচিব বলেন, সরকারের মধ্যেই দুটি গ্রুপ। একটি হচ্ছে প্যারোল প্রসব করেছে। মা যেমন সন্তান প্রসব করে, ওইভাবে একজন মন্ত্রী প্যারোল নামক একটি শব্দ প্রসব করেছেন। আর ওই প্রসবিত শিশুটিকে লালন-পালন করে বড় করার চেষ্টা করছেন আরেকপক্ষ। বিএনপির পক্ষ থেকে প্যারোল নামক শব্দের জন্মও দেওয়া হয় নাই, লালন পালনও করি না।

ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ওয়াহাব আকন্দ। উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সাংসদ নূরজাহান ইয়াসমিন, ইঞ্জিনিয়ার শামসুদ্দিন, ডা. মাহবুবুর রহমান লিটনসহ দক্ষিণ জেলা বিএনপির সদস্যরা।

দেখা হয়েছে: 507
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪