|

ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি ক’দিনের মধ্যেই

প্রকাশিতঃ ৬:৩৩ অপরাহ্ন | মার্চ ০৫, ২০১৯

কয়েকদিনের মধ্যে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি : চিকিৎসক

বাসস : সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের কয়েকদিনের মধ্যে বাইপাস সার্জারি করা হবে।

আজ দুপুরে ওবায়দুল কাদেরের চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের প্রধান ডা. ফিলিপ কোহ হাসপাতালে ব্রিফকালে এ কথা জানান।

ডা. ফিলিপের বক্তব্যের আলোকে তার চিকিৎসার সর্বশেষ অবস্থা এক ভিডিও বার্তায় বাসসকে জানান, সিঙ্গাপুরে অবস্থানরত বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) অধ্যাপক ডা. আবু নাসার রিজভী।

ডা. রিজভী বলেন, মেডিকেল বোর্ড জানিয়েছে তার শারীরিক অবস্থা ক্রমশ উন্নতির দিকে যাচ্ছে। তারা ওবায়দুল কাদেরের কিডনিতে সমস্যা ও ইনফেকশন পেয়েছে। এ সমস্যাগুলো নিয়ন্ত্রণ করার পরে কয়েকদিনের মধ্যে তার বাইপাস সার্জারি করা হবে।

এ সময় ওবায়দুল কাদেরের সহধর্মিনী বেগম ইসরাতুন্নেসা কাদের, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

গতকাল বিএসএমএমইউ হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন ওবায়দুল কাদেকে পর্যবেক্ষণের পর উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে নেয়ার পরামর্শ দেন ভারতের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি। বিকেলে মাউন্ট এলিজাবেথ হাসপাতালের একটি এয়ার এম্বুলেন্সে তাকে সিঙ্গাপুরে নেয়া হয়।
ডা. রিজভী বলেন, বুধবার দুপুর সাড়ে ১২ টায় ডা. ফিলিপ আবার ব্রিফ করবেন।

দেখা হয়েছে: 519
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪