|

বাগমারায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার অপহরনকারী গ্রেফতার

প্রকাশিতঃ ১১:১৫ অপরাহ্ন | মে ১৩, ২০১৯

অপহরণ উদ্ধার

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারায় অপহরনের ১৬ ঘন্টার পর স্কুল ছাত্রী উদ্ধার ও অপহরনকারীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। ওই ঘটনায় স্কুল ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অপহরনকারী আব্দুল আওয়াল (১৭) কে আসামী করে একটি অপহরন মামলা দায়ের করেছেন ।

পুলিশ ওই মামলায় আব্দুল আওয়ালকে গ্রেপ্তার দেখিয়ে জেল হাজতে প্রেরন করেছেন। গ্রেপ্তারকৃত আওয়ালের পরিবারের দাবী ওই স্কুল ছাত্রীর সাথে আব্দুল আওয়ালের প্রেমের সর্ম্পক রয়েছে বলে তারা দাবী করেছেন।

থানার মামলা সূত্রে জানা যায়, উপজেলার শ্রীপুর ইউনিয়নের রামগুইয়া গ্রামের আমজাদ হোসেনের কলেজ পড়ুয়া ছেলে আব্দুল আওয়াল তার বন্ধু বান্ধব নিয়ে গত রোববার সকাল সাড়ে ৯ টার দিকে বিদ্যালয়ে যাওয়ার পথেএকই এলাকার জনৈক ব্যক্তির দশম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে অপহরন করে পার্শ্ববতি জাহিদুল ইসলামের বাড়িতে লুকিয়ে রাখে।

বিদ্যালয় ছুটির পরে মেয়েটি বাড়িতে না আসায় পরিবারের সদস্যরা খোঁজাখুজি শুরু করেন। কোথাও মেয়েটিকে না পেয়ে রাতেই মেয়ের পরিবারের পক্ষ থেকে থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। পুলিশ অভিযোগের সূত্রধরে রাতেই স্কুল পড়ুয়া মেয়েটিকে একই এলাকার জাহিদুল ইসলামের বাড়ি থেকে উদ্ধার করে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ আব্দুল আওয়াল নামের এক কলেজ ছাত্রকে গ্রেপ্তার করে।

পুলিশের জিজ্ঞাসাবাদে আব্দুল আওয়াল ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। আব্দুল আওয়াল তাহেরপুর ডিগ্রী কলেজের একাদশ শ্রেনীর ছাত্র বলে জানা গেছে।

এ ব্যাপারে যোগাযোগ করা হরে বাগমারা থানার ওসি আতাউর রহমান অপহরনের বিষয়টি স্বীকার করে বলেন, পুলিশ অভিযান চালিয়ে অপহিত স্কুল পড়ুয়া মেয়েকে উদ্ধার ও অপহরনকারীকে গ্রেপ্তার করা হয়েছে। ওই ঘটনায় মামলা হয়েছে, গ্রেপ্তারকৃত অপহরনকারীকে সোমবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।

দেখা হয়েছে: 389
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪