|

বাঘের সঙ্গে লড়াইয়ের পর রক্তাক্ত মুখে সেলফি!

প্রকাশিতঃ ৪:৪৫ অপরাহ্ন | এপ্রিল ০৫, ২০১৮

Rupali-বাঘের-সঙ্গে-লড়াই-After fighting with the tiger, bloody face in Selfi!

বিচিত্র বার্তাঃ

লাঠি নিয়েই বাঘের সঙ্গে সম্মুখ সমরে নেমেছিলেন। ‘মৃত্যু’ নামক যে একটা শব্দ আছে তা বোধহয় মাথায়ই ছিল না। লক্ষ্য ছিল, যে করেই হোক পোষা ছাগলটাকেই বাঁচাতেই হবে বাঘের কাছ থেকে! ঠিক সময়ে মা এসে না পড়লে রুপালী মেশরাম হয়তো সেই আলোচিত সেলফিটি আর তুলতে পারতেন না।

২৩ বছর বয়সী রুপালী তখন বাঘের থাবায় এবং কামড়ে রক্তাক্ত। মাথা, হাত, পা ও কোমরে আঘাত পেয়েছেন। এরই মধ্যে এসে হাজির হলেন রুপালীর মা। মেয়েকে উদ্ধার করেন তিনি। তবে শেষ পর্যন্ত সেই প্রিয় ছাগলটিকে বাঁচাতে পারেননি রুপালী। তবে বাঘের সঙ্গে লড়াইয়ের পর ভীত সন্ত্রস্ত হয়েও পড়েননি। বাঘের থাবায় রক্তাক্ত মুখেই সঙ্গে সঙ্গে মায়ের সাথে সেলফিও তুলেছেন!

বাঘের-সঙ্গে-লড়াই-After fighting with the tiger, bloody face in Selfi!

ভারতের মহারাষ্ট্র প্রদেশের পশ্চিমাঞ্চলে এ ঘটনাটি ঘটেছে বেশ কিছুদিন আগে। তবে সম্প্রতি তা আলোচনায় এসেছে। মা-মেয়ে দু’জনেই হাসপাতালে চিকিৎসা নেয়ার পর সুস্থ আছেন। রুপালীর মা জিজাবাই বলেছেন, ‘আমি ভেবেছিলাম মেয়ে বোধহয় আমার গেছে।’ অথচ সে অবস্থা থেকে পরিত্রান পেয়েই রুপালী তুলল সেলফি!

দেখা হয়েছে: 564
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪