|

বাতায়নের সাপ্তাহিক সেরা নির্মাতা হিসাবে নির্বাচিত শিক্ষিকা ফাতেমা

প্রকাশিতঃ ৯:০৩ অপরাহ্ন | অক্টোবর ১৩, ২০১৯

বাতায়নের সাপ্তাহিক সেরা নির্মাতা হিসাবে নির্বাচিত শিক্ষিকা ফাতেমা

শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ নেত্রকোণা জেলার মদন উপজেলার কৃতি সšতান জাহাঙ্গীরপুর টি আমিন সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ে সিনিয়র শিক্ষক ফাতেমা আক্তার সারা দেশের ন্যায় www. teacher.gov.bd পোর্টালে সপ্তাহের সেরা কনটেন্ট নির্মাতা হিসাবে মনোনীত হন।

তিনি শিক্ষক বাতায়নের ৩৩টি কনটেন্ট ও ১৪৬টি ব্লগ আপলোড করেছেন। নেত্রকোণা জেলা ICT4 E এম্বাসেডর হিসাবে নিয়োজিত আছেন। ২০১৮ সালের উপজেলা পর্যায়ে শ্রেষ্ট শ্রেণী শিক্ষকে গৌরব অর্জন করেন।

এ বিষয় জানতে চাইলে মদন উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার মোফাখারোল ইসলাম এই প্রতিনিদিকে জানান তিনি একজন ভাল শিক্ষক। সরকারিভাবে আইসিটি বিষয়ে প্রশিক্ষণ নিয়ে বিভিন্ন বিষয়ে দক্ষতা অর্জন করেন। এবং কনটেন্ট বাতায়নে নির্মাতা হিসাবে মনোনীত হওয়ায় তাকে অভিনন্দন জানান।

জাহাঙ্গীরপুর টি আমিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা জেবুন্নাহার বলেন ফাতেমা আক্তার আমার স্কুলের সহকারি শিক্ষক সে সরকারিভাবে আইসিটি প্রশিক্ষণের জন্য বিদেশে যান। বর্তমানে ICT4 E জেলা এম্বাসেডর হিসাবে নিয়োজিত আছেন। আমি তার ভবিষ্যৎ সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।

দেখা হয়েছে: 659
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪