|

বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুকের বিরুদ্ধে ধর্ষণ মামলা

প্রকাশিতঃ ৯:০১ অপরাহ্ন | অক্টোবর ২৫, ২০১৯

বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুকের বিরুদ্ধে ধর্ষণ মামলা

খোকন হাওলাদার, গৌরনদী (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের বানারীপাড়া উপজেলার একাধিকবার নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম ফারুকের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে।

গত বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাজধানীর ভাটারা থানায় ধর্ষণের শিকার তরুনী বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুকের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই তরুনীকে দেড় মাস ধরে অবৈধভাবে শারীরিক সম্পর্কের অভিযোগ আনা হয়েছে।

মামলায় অভিযুক্ত গোলাম ফারুকের রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় নিজস্ব ফ্ল্যাট রয়েছে। তবে সেখানে কেউ থাকে না। মাঝে মধ্যে গোলাম ফারুক একা এসে ওই ফ্লাটে থাকেন। আর ওই ফ্লাটেই ধর্ষণের ঘটনা ঘটেছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

ভাটারা থানা পুলিশ মামলার বরাত দিয়ে জানিয়েছে, ‘রাজধানীর পল্লবী এলাকার বাসিন্দা ওই তরুনী একটি বিউটি পার্লারে কাজ করে। তার গ্রামের বাড়ি বরিশালে। গত মাসের শুরুতে তার মোবাইল ফোনে অজ্ঞাত নম্বর থেকে কল আসে। রং নম্বর হওয়ায় মেয়েটি ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

এরপরও একই নম্বর থেকে কল করা হত তাকে। এক পর্যায়ে ফোন রিসিভ করলে তাদের মধ্যে কথা এবং পরবর্তীতে তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয়। পরে বিয়ের প্রলোভনে মেয়েটিকে বসুন্ধরা আবাসিক এলাকার ফ্ল্যাটে নিয়ে অবৈধভাবে শারীরিক মেলামেশা করে আসছিলেন উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক।

সম্প্রতি তরুণী বিয়ের জন্য গোলাম ফারুককে চাপ দেয়। গোলাম ফারুক কৌশলগতভাবে বিয়ে করবেন বলে প্রতিশ্রুতি দিয়ে আজ না কাল বলে ঘোরাতে থাকেন। সর্বশেষ তার কাছ থেকে প্রত্যাখাত হয়ে ফারুকের বিরুদ্ধে ভাটারা থানায় ধর্ষণ মামলা করেন ওই তরুনী।

ভাটারা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোক্তারুজ্জামান বলেন, গোলাম ফারুক নামে এক ব্যক্তির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। তবে ফারুকের বাড়ি বানারীপাড়া এবং উপজেলা চেয়ারম্যান কি-না তা জানা নেই। তাছাড়া বৃহস্পতিবার রাত পৌনে ১টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলেও জানিয়েছেন ওসি।

অভিযোগের বিষয়ে বক্তব্য জানতে রাতে গোলাম ফারুক এর ব্যবহৃত মুঠোফোন নম্বরে একাধিকবার কল করা হলেও সেটি বন্ধ পাওয়া যায়।

দেখা হয়েছে: 576
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪