|

বিওজেএ’র ওয়েবসাইটের আনুষ্ঠানিক উদ্বোধন

প্রকাশিতঃ ১২:০৮ পূর্বাহ্ন | মে ২৫, ২০১৯

বিওজেএ’র ওয়েবসাইটের আনুষ্ঠানিক উদ্বোধন

মোঃ ফয়সাল হাওলাদার, বিশেষ প্রতিনিধিঃ বাংলাদেশ অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন- বিওজেএ’র ওয়েবসাইটের আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে।

মঙ্গলবার বিকেল চারটায় উত্তরায় বিওজেএ’র নিজস্ব অফিসে ওয়েবসাইইটির উদ্বোধন করেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড প্রেস লিঃ’র চেয়ারম্যান মোঃ আলী আকবর ও উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তপন চন্দ্র সাহা।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিওজেএ’র কেন্দ্রীয় কমিটির সভাপতি ও ফটো বাংলা এজেন্সি ‘পিবিএ’র সম্পাদক জাহিদ ইকবাল। অনুষ্ঠান উপস্থাপন করেন সংগঠনের সহ সভাপতি রিবেল মনোয়ার।

অনুষ্ঠানে প্রধান অতিথি ডিউজে সভাপতি আবু জাফর সূর্য বলেন, সাংবাদিকদের রুটি, রুজি ও পেশাগত মর্যাদা আজ হুমকির সম্মুখিন। প্রতিনিয়ত চ্যালেঞ্জের মধ্য দিয়ে তাদেরকে দায়িত্ব পালন করতে হয়। এ অবস্থায় পেশাগত সততা এবং ঐক্য বজায় রাখতে হবে। তিনি বলেন, নিজেদের অধিকার ও মর্যাদা রক্ষায় সাংবাদিকদেরকেই সচেতন হতে হবে।

উত্তরা থানা ওসি তপন চৌধুরী বলেন, সমাজের জন্য সাংবাদিকদের অনেক কাজের সুযোগ রয়েছে। যদিও এই পেশা অনেক চ্যালেঞ্জের এবং অত্যন্ত ঝুঁকির। তারপরও ঝুঁকি নিয়েই তারা কাজ করেন।

তিনি আরো বলেন, বর্তমানে অনলাইন সাংবাদিকতার সুযোগে জনগণ তাৎক্ষণিকভাবে সংবাদ জানতে পারে। তিনি সাংবাদিকদের সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আতিকুল ইসলাম, মনজুর হোসেন ঈসা, সীমান্ত আরিফ, সাধারণ সম্পাদক ইব্রাহীম সরকার, আরাফাত মাহমুদ, জিসাদ ইকবাল, সাংগঠনিক সম্পাদক সাইফুল আরিফ জুয়েল, মিজানুর রহমার হাসান, রনি ইমরান প্রমুখ।

দেখা হয়েছে: 338
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪