|

ছাত্রলীগ নেতা হত্যাকারীদের বিচারের দাবীতে উত্তাল মাদারীপুর

প্রকাশিতঃ ৪:২৩ অপরাহ্ন | মার্চ ২৭, ২০১৯

ছাত্রলীগ নেতা হত্যাকারীদের বিচারের দাবীতে উত্তাল মাদারীপুর

সাব্বির হোসাইন আজিজ, মাদারীপুরঃ মাদারীপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি লিমন মজুমদারকে (২৮) গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ঘটনার সুষ্ঠু তদন্ত করে, দুরুত হত্যাকারীদের গ্রেফতার করে বিচারের দাবীতে বুধবার সকাল ১০টার দিকে জেলা যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বিক্ষোভ মিছিলটি মিলনহল এলাকা থেকে শুরু হয়ে পুলিশ সুপারের কার্য়ালয়ের সামনে দিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে বেলা সাড়ে দশটা থেকে ১২টা পর্য়ন্ত দেড় ঘন্টা ব্যাপি মানববন্ধ হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি মো. জাহিদ হাসান অনিক, সাধারন সম্পাদক তানভীর মাহামুদ আবির, জেলা যুবলীগের সহ-সভাপতি মুন ভূইয়া, সাংগঠনিক সম্পাদক সুজন জমাদ্দার, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রিপন কাজী, নিহত লিমনের মা লায়লা বেগম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. বেলায়েত হোসেন মোল্লাসহ জেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ও স্থানীয় লোকজন।



উল্লেখ্য সোমবার সকালে শহরের আমিরাবাদ এলাকার মিলন সিনেমা হলের পিছনে লিয়াকত আলীর নির্মাণাধীন ভবনের দোতলায় লিমন মজুমদারের গলায় ফাঁস লাগানো অবস্থায় মৃতদেহ দেখতে পায় এলাকাবাসী। তারা পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল হাসান বলেন, লিমনের মৃত্যুর ঘটনায় তার বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে। এ ঘটনায় আমাদের আইনগত তদন্ত অব্যহত রয়েছে। আমরা ময়না তদন্তের রিপোর্ট এখন পর্যন্ত হাতে পায়নি। ময়না তদন্তের রিপোট পাওয়ার পরে বলতে পারবো এটা হত্যা না আত্মহত্যা।

দেখা হয়েছে: 539
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪