|

বিজেপির ক্ষমতার দিন মির্জা ফখরুলরা রসগোল্লা খেয়েছিলেন: নানক

প্রকাশিতঃ ৪:১৩ অপরাহ্ন | ডিসেম্বর ১১, ২০১৯

বিজেপির ক্ষমতার দিন মির্জা ফখরুলরা রসগোল্লা খেয়েছিলেন: নানক

নিজস্ব প্রতিবেদকঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিজেপি যেদিন ক্ষমতায় এসেছিল মির্জা ফখরুলরা সেদিন রসগোল্লা খেয়েছিলেন। আনন্দের চোটে রসগোল্লা খেয়েছিলেন।

মনে করেছিলেন এখনি বিজেপি তাদের ক্ষমতায় বসাবে। এখন বিজেপি সভাপতি অমিত শাহ যখন বলেন বিএনপির আমলে বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতন বেশি হয়েছে তখন কী আঁতে ঘা লাগে, কলিজায় ঘা লাগে মির্জা ফখরুল সাহেব।

বুধবার (১১ ডিসেম্বর) বেলা ১১ টায় জেলা পরিষদ ডাক বাংলো মাঠে লালমনিরহাট জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে সংখ্যালঘু নির্যাতনের কথা তুলে ধরে নানক বলেন, হিন্দুদের ওপর বর্বর নির্যাতন করা হয়েছিল, পূর্ণিমার মতো মেয়েকে গ্যাং রেপ (গণধর্ষণ) করা হয়েছিল, ভুলে গেছেন। সংখ্যালঘু হিন্দুদের জীবনকে অতিষ্ট করেছিল বিএনপি-জামায়াত ক্যাডাররা।

অনুপ্রবেশকারীদের দল থেকে বের করে দেওয়ার কথা বলে তিনি বলেন, গুটিকয়েক কর্মীর আচার আচরণের জন্য আমরা শেখ হাসিনার অর্জনকে বিসর্জন দিতে পারি না। অনুপ্রবেশকারীদের দল থেকে বের করে দিতে হবে। এসময় দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে আওয়ামী লীগ সরকারের গৃহীত বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরেন তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন এমপি’র সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন দলের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহম্মেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নাইমুজ্জামান মুক্তা।

সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সম্পাদক মতিয়ার রহমান, সাবেক এমপি সফুরা বেগম রুমী, যুগ্ম সম্পাদক বাদল আশরাফ, সরওয়ার হায়াত খান, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিয়াকত হোসেন বাচ্চু, সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, পাটগ্রাম উপজেলা আওয়ামী লীগের সম্পাদক রহুল আমিন বাবুল।

দেখা হয়েছে: 944
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪