|

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নগর পিতা আ’লীগের প্রার্থী

প্রকাশিতঃ ১০:১১ অপরাহ্ন | এপ্রিল ১৬, ২০১৯

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নগর পিতা আ’লীগের প্রার্থী

অনিক কুমার নন্দী নিজস্ব প্রতিবেদকঃ বিনা প্রতিদ্বন্দ্বিতায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর প্রথম নগর পিতা হলেন ময়মনসিংহ পৌরসভার সাবেক মেয়র বর্তমান ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রশাসক আ’লীগের মনোনীত প্রার্থী মোঃ ইকরামুল হক টিটু।

একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি মোঃ জাহাঙ্গীর আহমেদ আজ মঙ্গলবার বিকেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষণা করেন। জাহাঙ্গীর আহমেদ বলেন, তিনি দলের সিদ্ধান্তেই মনোনয়নপত্র প্রত্যাহার করবেন এবং তিনি টিটু কে সমর্থন করবেন।

নব গঠিত ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আ’লীগের ১ জন, জাপা’র ১ জন, স্বতন্ত্র ৩ জন, ৩৩ টি ওয়ার্ডে কাউন্সিলর পদে মোট ২৫৯ জন এবং ,মহিলা আসনে ৭১ জন মনোনয়নপত্র জমা দেন। তার মধ্যে ৩ জন স্বতন্ত্র মেয়র প্রার্থী, ৫ জন কাউন্সিলর এবং ১ জন মহিলা প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়।

আ’লীগের মেয়র প্রার্থী মোঃইকরামুল হক টিটু বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হওয়ায় আগামী ৫ই মে মোট ১২৭ টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে কেবল কাউন্সিলর পদ এবং সংরক্ষিত মহিলা আসনের পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

মোঃইকরামুল হক টিটু দেশের ১২তম সিটি কর্পোরেশনের প্রথম নগর পিতা হওয়ায় ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোহিত উর রহমান শান্ত আজ বিকেলে তার ফেসবুক পেইজে স্ট্যাটাস এর মাধ্যমে সিটি কর্পোরেশনের নব-মেয়র কে অভিনন্দন জানায়।

দেখা হয়েছে: 335
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪