|

বেনাপোলে ওয়ান ব্যাংকের বুথ ও এটিএম বুথ উদ্বোধন

প্রকাশিতঃ ৮:৫৮ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৯, ২০১৯

বেনাপোলে ওয়ান ব্যাংকের বুথ ও এটিএম বুথ উদ্বোধন

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ বেনাপোল চেকপোষ্টে বৃহস্পতিবার সকাল ১১ টার সময় ওয়ান ব্যাংকের এ শাখাটির আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এম ফকরুল আলম।

এসময় উপস্থিত ছিলেন, ওয়ান ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর রোজিনা আলীয়া আহম্মেদ, খুলনা জোনের ভাইস প্রেসিডেন্ট আবু সাইদ মোঃ আব্দুল মান্নাফ, শার্শা ভুমি অফিসার (এ্যাসিল্যান্ড) মৌসুমি জেরিন কান্তা, যশোর নাভারন সার্কেল এসপি জুয়েল ইমরান, বেনাপোল বন্দরের উপ-পরিচালক মামুন কবির তরফদার, উপ- পরিচালক আব্দুল জলিল প্রমুখ।

ওয়ান ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর জানান, বেনাপোল আন্তর্জাতিক চেকপোষ্টে দিয়ে দেশে বিদেশে পাসপোর্টযাত্রীরা আসা যাওয়া করে। এজন্য তাদের ব্যাংকিং সেবা প্রদানের জন্য এ শাখাটির উদ্বোধন করা হয়। ওয়ান ব্যাংকের জন্ম লগ্ন হতে মানুষের সেবা দিয়ে যাচ্ছে। তারই ধারবাহিকতায় যশোর শাখার নিয়ন্ত্রনাধীন এ বুথ ও এটিএম শাখার উদ্বোধন করা হয়।

এখানে ডলার ইনডোস ও বৈদেশিক মুদ্রা বিনিময়ের সুবিধা দেওয়া হবে। এছাড়া অন লাইনেও এ শাখা থেকে সকল ব্যাংকের সাথে লেন দেনের ব্যবস্থা রয়েছে।

দেখা হয়েছে: 591
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪