|

বেনাপোলে গৃহবধূকে পিটিয়ে হত্যা, ১০ লাখে ধামাচাপা দেয়ার চেষ্টা

প্রকাশিতঃ ৭:২৭ অপরাহ্ন | মে ১৮, ২০১৮

হত্যা

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ

বেনাপোলের বাহাদুরপুর ইউনিয়নের বলিদাহ গ্রামে বৃহস্পতিবার রাতে পারিবারিক কলহের জের ধরে সুমনা বেগম (২৭) নামে এক কন্যা সন্তানের জননীকে পিটিয়ে হত্যা করা হয়েছে।তিনি ঝিকরগাছা নিশ্চিন্তপুর গ্রামের সহিদুল ইসলামের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত ৮ বছর আগে শার্শার বলিদাহ গ্রামের মোবারক হোসেনের ছেলে উজ্বলের সাথে বিয়ে হয় শিয়ালকোনা গ্রামের সুমনা খাতুনের। তাদের ৬ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। এরই মধ্যে বিভিন্ন সময়ে পারিবারিক কলহে তার উপর নির্যাতন করে আসছিল স্বামীসহ পরিবারের সদস্যরা।সম্প্রতি নির্যাতনে তার গর্ভের একটি সন্তান নষ্ট করে দেয়া হয় বলেও অভিযোগ নিহতের স্বজনদের।

বৃহস্পতিবার রাতে তার উপর চালানো হয় অমানষিক নির্যাতন। এক পর্যায়ে পিটিয়ে হত্যা করে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে দেয় তারা। পুলিশ ঘটনাস্থলে যেয়ে লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

নিহতের মা সাহিদা খাতুনসহ স্বজনরা বলেন, সুমনাকে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে। উজ্বলের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা। হত্যাকারীদের পক্ষে জমি লিখে দেয়াসহ ১০ লাখ টাকা নিয়ে হত্যা ঘটনা চেপে যাওয়ার প্রস্তাব দেয়া হয়েছে বলে জানান নিহতের মামা শিক্ষক শওকত আলী ও বরকত আলী।

শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রকৃত ঘটনা জানা যাবে হত্যা নাকি আত্নহত্যা। তবে তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা যায়।

অন্যদিকে স্থানীয়রা জানান, একটি প্রভাবশালী মহল মোটা অংকের টাকার বিনিময়ে ঘটনাটি ভিন্নখাতে নেয়ার চেষ্টা করছে।এ জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করেন স্বজনরা।

দেখা হয়েছে: 627
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪