|

বেনাপোলে ছাত্রলীগ নেতা সুমনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিতঃ ১০:১০ অপরাহ্ন | জুলাই ০১, ২০১৯

বেনাপোলে ছাত্রলীগ নেতা সুমনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

শার্শা (যশোর) প্রতিনিধিঃ যশোরের বেনাপোলে শ্বশুর বাড়িতে ঝুলন্ত অবস্থায় পৌর ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রবিউল ইসলাম সুমন (২৫) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে বেনাপোলের স্থলবন্দরের গাজিপুর এলাকার শ্বশুর বাড়ি থেকে সুমনের মরদেহ উদ্ধার করা হয়। নিহত সুমন বেনাপোলর দূর্গাপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সুমন সোমবার সকালে বাড়ি থেকে বের হয়ে তার শ্বশুর বাড়িতে যান। সকাল ১০টার দিকে শ্বশুর বাড়ি থেকে পরিবারের কাছে খবর আসে সুমন গলাই দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। পরে পরিবারের সদস্যরা সেখানে গিয়ে সুমনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

পরিবারের সদস্যদের দাবি সুমনকে পরিকল্পিতভাবে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। পরে পুলিশে খবর দিলে পুলিশ নিহত সুমনের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

বেনাপোল পোর্ট থানার ওসি(তদন্ত) আলমগীর হোসেন জানান, এটি হত্যা না আত্মহত্যা, ময়না তদন্তের পর তা জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলার প্রস্তুতি চলছে ।

দেখা হয়েছে: 430
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪