|

বেনাপোলে ২৫ হাজার আমেরিকান ডলারসহ আটক-১

প্রকাশিতঃ ১২:০৩ পূর্বাহ্ন | সেপ্টেম্বর ১৪, ২০১৯

বেনাপোলে ২৫ হাজার আমেরিকান ডলারসহ আটক-১

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের আমড়াখালী চেকপোষ্ট সদস্যরা ২৫০০০ হাজার আমেরিকান ডলার সহ রাকেশ মন্ডল (৫০) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে।

বুধবার(১১/০৯/১৯ইং)তারিখ বিকাল ৫টার সময় তাকে আটক করেন।তার বাড়ি ভারতের ২৪ পরগনা জেলার দত্তপুকুর থানার সুরাখালি গ্রামের গোলাম মন্ডলের ছেলে। অনেকে জানিয়েছেন রাকেশ মন্ডল ভারতীয় বিজনেস ভিসা নিয়ে সব সময় যাওয়া আসা করে থাকে। আর তার এ কাজে চেকপোষ্টের কয়েকজন কুলি সহযোগীতা করে থাকে আটক আসামীকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে বেড়িয়ে পড়বে তাদের নাম।

যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা, পিএসসি জানান, দীর্ঘদিন যাবত হুন্ডি, মাদক, চোরাচালান ও স্বর্ণ আটকের নিমিত্তে বিজিবি’র বিশেষ পরিকল্পনা অনুযায়ী গোয়েন্দা তৎপরতাসহ অভিযান জোরদার করা হয়েছে। যার ফলশ্রুতিতে অদ্য ১১ সেপ্টেম্বর ২০১৯ তারিখ আমড়াখালী চেকপোষ্টে কর্মরত হাবিলদার মোঃ আশেক আলী এর নের্তৃত্বে একটি তল্লাশি অভিযান পরিচালনা করা হয়।

উক্ত অভিযানে আমড়াখালী চেকপোষ্টের সামনে বেনাপোল হতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের (ঢাকা মেট্টো-ব-১৫-২১৬৪) একটি এসি বাস তল্লাশীকালীন আনুমানিক ১১৪০ ঘটিকায় সন্দেহজনক একজন ভারতীয় নাগরিকের পরিহিত কেডস তল্লাশী করে কেডসের সোল এর নিচে হতে ২৫০০০ ইউএস ডলার উদ্ধার করা হয় এবং সাথে ৩৭৭০ টাকা, ইমিটেশন ১.৫ কেজি, থ্রী পিস ০৪ টি, শাড়ী ০১ টি, শার্ট ০৩ টি ও ০১ টি মোবাইলসহ তাকে হুন্ডি ব্যবসায়ী হিসেবে আটক করা হয়।

আটককৃত হুন্ডি এবং চোরাচালানী মালামালের সর্বমোট সিজার মূল্য ২১,৬৬,৭৭০/- (একুশ লক্ষ ছেষট্টি হাজার সাতশত সত্তর) টাকা। আটককৃত আসামী (ভারতীয় নাগরিক) রাকেশ মন্ডল (৫০), পিতা- মৃতঃ গোলাম মন্ডল, গ্রাম-সোড়াখালী, পোঃ-ভাসনগাতী, থানা-দত্তপুকুর, জেলা-উত্তর চব্বিশ পরগনা, ভারত। আটককৃত হুন্ডিসহ আসামীর বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।

দেখা হয়েছে: 414
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪