|

বেনাপোল কাস্টমস এর এনজিও কর্মীসহ সড়ক দুর্ঘটনায় নিহত-২

প্রকাশিতঃ ৭:১৯ অপরাহ্ন | জুলাই ১২, ২০১৯

বেনাপোল-কাস্টমস-এর-এনজিও-কর্মীসহ-সড়ক-দুর্ঘটনায়-নিহত-২

মোঃ রাসেল ইসলাম, বেনাপোল(যশোর)প্রতিনিধিঃ যশোরের বেনাপোল কাস্টমস এর এনজিও কর্মী সাদ্দাম হোসেন ও তার সাথে থাকা মনির মিয়া সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।নিহত হলেন,বেনাপোল কাস্টমস এর এনজিও কর্মী ও বেনাপোল পৌর ছাত্রলীগের নেতা সাদ্দাম হোসেন (৩০) ও মনির মিয়া(৩২)।

শুক্রবার(১২/০৭/১৯)তারিখ সকালে গোপালগঞ্জ থেকে মোটরসাইকেল যোগে নড়াইল লোহাগড়া যাওয়ার পথে কাশিয়ানী উপজেলার চাপ্তা এলাকায় গোপালগঞ্জগামী একটি দ্রুতগতির মাইক্রোবাসের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে দুই আরোহী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কাশিয়ানী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, মোটরসাইকেলে করে গোপালগঞ্জ থেকে নড়াইলের লোহাগড়া যাচ্ছিলেন সাদ্দাম হোসেন ও মনির মিয়া। পথিমধ্যে কাশিয়ানী উপজেলার চাপ্তা এলাকায় গোপালগঞ্জগামী একটি দ্রুতগতির মাইক্রোবাসের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে।

দেখা হয়েছে: 416
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪