|

ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন কে সাংবাদিক ফয়সালের ফুলের শুভেচ্ছা

প্রকাশিতঃ ১২:২৬ পূর্বাহ্ন | মে ২২, ২০১৯

ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন কে সাংবাদিক ফয়সালের ফুলের শুভেচ্ছা

মোঃ ফয়সাল হাওলাদার, বিশেষ প্রতিনিধিঃ ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন কে সাংবাদিক ফয়সালের ফুলের শুভেচ্ছা জানিয়েছেন। মঙ্গলবার হাজারীবাগ থানার বেড়িবাঁধ শাহজাহান মার্কেটের আল আমিন রসুল (সাঃ) হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা লিল্লাহ বেডিং এর উদ্যোগে রমজান উপলক্ষে ইফতার ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট বাংলাদেশ সুপ্রিম কোর্ট, প্রসিকিউটর, আন্তর্জাতিক অপরাধ (ট্রাইব্যুনাল) ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

উক্ত অনুষ্ঠানে ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন সকলের উদ্যেশে বলেন আমি অতি সাধারন মানুষ জনগনের পাশে থেকে নিজেকে এগিয়ে নিয়ে যেতে চাই। সত্যের পথে চলে মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই তিনি বলেন মাদকের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে মাদক একটি মরণ ব্যাধি মাদক থেকে বিরত থাকুন অপরাধী যত বড় হউক না কেনো তাকে আইনের আওতায় আনতে হবে বলেন তিনি।

এই সময় ব্যারিষ্টার সায়েদুল হক সুমন কে ফুলের শুভেচ্ছা জানায় হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির কেন্দ্রীয়
সহকারী পরিচালক এবং বাংলাদেশ নারী কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় সহ-আইন বিষয়ক, সম্পাদক, দি বাংলা টাইমস এর বার্তা সম্পাদক, লালন সাঁই বিশ্ব মানব কল্যাণ কেন্দ্র বাংলাদেশ এর আহবায়ক কমিটির উপদেষ্টা জাতীয় দৈনিক আলোকিত সকাল এর স্টাফ রিপোর্টার সাংবাদিক মোঃ ফয়সাল হাওলাদার।

দেখা হয়েছে: 458
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪