|

ব্রহ্মপুত্র নদে নৌকা বাইচ প্রতিযোগীতায় এবারও বিজিবি চ্যাম্পিয়ান

প্রকাশিতঃ ৯:২২ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৯, ২০১৯

ব্রহ্মপুত্র নদে নৌকা বাইচ প্রতিযোগীতায় এবারও বিজিবি চ্যাম্পিয়ান

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহে ব্রহ্মপুত্র নদে বিজিবি, বিএসএফ এবং বেসামরিক নৌকা বাইচ দলের সমন্বয়ে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বিজিবি সেক্টর সদর দপ্তর, ময়মনসিংহ এর তত্ত্বাবধানে ২৭ বর্ডার গার্ড ব্যটালিয়নের ব্যবস্থাপনায় এই নৌকা বাইচের আয়োজন করা হয়।

বিজিবি-বিএসএফ এর মধ্যে ওয়াটার স্পোর্টস রোয়িং ট্রেনিং এর অংশ হিসাবে বিএসএফ একজন অফিসার সহ ১৫ সদস্য এতে অংশ নেন। ট্রেনিং শেষে চুড়ান্ত পর্যায়ে বৃহস্পতিবার ১৮ সেপ্টেম্বর বিকালে নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

হাজার হাজার দর্শকের উপস্থিতিতে নৌকা বাইচ শেষে বিজিবি দল চ্যাম্পিয়ন ও বিএসএফ রানার্স আপ হয়। প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক মিজানুর রহমান, জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন,অধিনায়ক ২৭ বর্ডার গার্ড ব্যাটালিয়ন, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান প্রমুখ।

ব্রহ্মপুত্র নদে নৌকা বাইচ প্রতিযোগীতায় এবারও বিজিবি চ্যাম্পিয়ান

এর আগে ২০১৭ সালে মনোমুগ্ধকর এ প্রতিযোগীতার আয়োজন করেছিলেন বর্ডার গার্ড বাংলাদেশে(বিজিবি)র সাবেক ক্রীড়া সচিব লে: কর্ণেল মো: নজরুল ইসলাম। তিনি ময়মনসিংহে ২৭ বর্ডার গার্ড বিজেবিতে যখন পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

তিনি নৌকা বাইচ, ভারত্তোলনসহ একাধিক খেলার আয়োজন করেন এই জেলাতে। খেলাগুলো প্রিন্ট এবং ইলেকট্রিক মিডিয়ায় ব্যাপক ভাবে প্রচার হয়। ক্রীড়া প্রেমিক লে: কর্ণেল মো: নজরুল ইসলাম কাউখালীর পিরোজপুর জেলার কৃতি সন্তান এবং ময়মনসিংহের বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো: সুরুজ্জামান সরকারের বড় জামাতা।

দেখা হয়েছে: 1082
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪