|

ময়মনসিংহে বয়লার বিস্ফোরনে নিহত ১, আহত ২

প্রকাশিতঃ ৬:৪৩ অপরাহ্ন | এপ্রিল ০৯, ২০১৯

ময়মনসিংহে বয়লার বিস্ফোরনে নিহত ১, আহত ২

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহের ত্রিশাল উপজেলার পল্লী এলাকায় অতিরিক্ত গ্যাসের চাপে অটো রাইস মিলের বয়লার বিস্ফোরনে আহমদ আলী (৪৫) নামে এক চাতাল শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় গুরতর আহত হয়েছে ওই মিলের আআরও দুই শ্রমিক। আহতরা পিতা পুত্র বলে জানা গেছে।।

মঙ্গলবার (৯ এপ্রিল) সকালল উপজেলার কাঁঠাল ইউনিয়নের রাজাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সুত্রে জানা যায়, মঙ্গলবার সকালে রাজাবাড়ি গ্রামের খালেক অটো রাইস মিলে ধান সিদ্ধ করার সময় হঠাৎ বিকট শব্দে বয়লার বিস্ফোরনের ঘটনা ঘটে। এ সময় ব্রয়লারের পাশে থাকা শ্রমিক আহমদ আলী (৪৫) ১শ গজ দুরে ছিটকে পড়েদেহ থেকে মস্তক আলাদা হয়ে পুরো শরীর ছিন্ন বিছিন্ন হয়ে যায়।

ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই চাতাল শ্রমিকের। নিহত আহমদ একই গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে। এ ঘটনায় একই এলাকার পিতাপুত্র আবদুল আজিজ (৫৫) ও তার ছেলে রফিক (৩০) নামে দুই শ্রমিক গুরতর আহত হয়।

ময়মনসিংহে বয়লার বিস্ফোরনে নিহত ১, আহত ২

আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। খবর পেয়ে ত্রিশাল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্থ এলাকায় উদ্ধার কাজ করে।

অন্যদিকে খবর পেয়ে ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল জাকির, ইন্ডাস্ট্রিয়াল পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার, ত্রিশাল সার্কেলের এএসপি রাকিব খান, ওসি আজিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

ত্রিশাল ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মুনিম সারোয়ার এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। পরে লাশ উদ্ধার করে ত্রিশাল থানায় প্রেরণসহ ঘটনাস্থলে ধবংসস্তুপে আলামত উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, ব্রয়লার স্থাপনের এক বছর পর পর স্থান পরিবর্তন ও মালামাল সংস্কার করে তারপর ব্রয়লার চালানোর নিয়ম থাকলেও ওই সব নিয়ম না মানায় এবং অতিরিক্ত গ্যাসের চাপে এ বিস্ফোরনের ঘটনা ঘটেছে।

ত্রিশাল থানার ওসি আজিজুর রহমান বলেন, এ ঘটনায় ত্রিশাল থানায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

দেখা হয়েছে: 553
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪