|

ময়মনসিংহে ভাতিজার হাতে চাচা খুন, গ্রেফতার ১

প্রকাশিতঃ ৬:৪৪ অপরাহ্ন | জুন ১৭, ২০১৯

khun- খুন-howrah-dead

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় জমি নিয়ে পূর্ব শত্রুতার জেরধরে চাচা আমির উদ্দিন (৮০) কে এলোপাথারী কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে ভাতিজা লোকমান হোসেনের (৫০) বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত ব্যাক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৭ জুন) বিকেলে নিহতের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গ থেকে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

এর আগে রবিবার (১৬ জুন) রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার গুঘা ইউনিয়নের শশরা উত্তরপাড়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত আমির শশরা উত্তরপাড়া গ্রামের মৃত আফসর আলীর ছেলে বলে জানা গেছে।

মুক্তাগাছা থানার ওসি মোঃ আলী মাহমুদ ঘটনটার সত্যতা নিশ্চিত করে বলেন, একই গ্রামের ইসব আলী ফকিরের ছেলে লোকমান হোসেন চুরা তার চাচা আমির উদ্দিনের এছাড়াও লোকমান একজন নেশাগস্থ্য ব্যাক্তি। সে সব সময় নেশায় আসক্ত থাকে। সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিনের পূর্ব শত্রুতা চলে আসছিল।

পরে গতকাল রাতেও সে নেশা করে বাড়ি ফিরে। এসময় চাচার সঙ্গে তার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে আমিরকে এলোপাথারী কুপিয়ে গুরতর আহত করে। এসময় আমির চিৎকারে স্বজনরা এগিয়ে আসলে লোকমান পালিয়ে যায়। এসময় গুরতর আহত আমিরকে উদ্ধার করে চিকিৎসার জন্য মমেক হাসপাতালে আনার পথে তার মৃত্যু।

তিনি আরও বলেন, খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাতেই মমেক হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরে অভিযান চালিয়ে অভিযুক্ত লোকমানকে পুলিশ গ্রেফতার করে। তবে মামলা প্রক্রিয়াধিন বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 605
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪