|

সৌম্যজিতের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তারকার

প্রকাশিতঃ ১:২৪ অপরাহ্ন | মার্চ ২২, ২০১৮

অনলাইন বার্তাঃ

ধর্ষণের অভিযোগ উঠল ভারতীয় টেবিল টেনিস তারকা এবং অর্জুন পুরস্কারপ্রাপ্ত খেলোয়াড় সৌমজিৎ ঘোষের বিরুদ্ধে। বুধবারই পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনা জেলার বারাসত থানায় তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়। এদিন বারাসতের নারী থানায় অভিযোগ করে বারাসতের কাঠগোলার বাসিন্দা এক তরুণী। এদিন সন্ধ্যায় ওই তরুণীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে।

এদিন, বারাসতের বাসিন্দা ওই তরুণী জানান, গত ২০১৪ সালে ফেসবুকের মাধ্যমে আমার সাথে সৌম্যজিতের পরিচয় এবং এরপর থেকে আমাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। ও আমার সঙ্গে জোর করে শারীকির সম্পর্কও তৈরি করে। আমি যখন এই ঘটনাটি আমার পরিবারকে জানানোর কথা বলি, তখন আমাকে নিষেধ করা হয় এবং পরিবর্তে সৌম্যজিৎ আমাকে বিয়ের প্রতিশ্রুতি দেয়।

এমনকি তার শিলিগুড়ির বাসায় নিয়ে তার পরিবারের সঙ্গে আমাকে হবু স্ত্রী বলেও পরিচয় করিয়ে দেয়। এরই মধ্যে সৌম্যজিৎ আমাকে জার্মানি নিয়ে যাওয়ার কথা বলে, কিন্তু আমার বাবা তাতে আপত্তি জানানোয় আমাদের মধ্যে একটা মনোমালিন্য তৈরি হয়। সবশেষে গত ২৮ ফেব্রুয়ারি সৌম্যজিতের পরিবার থেকে বিয়ের প্রস্তাব অস্বীকার করা হয়’।

এদিন, ওই তরুণী আরও জানান, ‘আমি ন্যায় বিচার চাইছি। শারীরিক, মানসিক ও অর্থনৈতিকভাবে আমার তিন বছর নষ্ট করেছে। আমি চাই সৌম্যজিৎ আমাকে বিয়ে করুক, যদি তা না হয়, তবে আইন অনুযায়ী সৌম্যজিতের শাস্তি পাওয়া উচিত’।

তরুণীর পরিবারের অভিযোগ নাবালিকা বয়সেই তার মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক হয়েছিল সৌম্যজিতের এবং তখনই ওই তরুণী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বিষয়টা প্রথমে তরুণীর পরিবারের কাছে গোপন থাকলেও কিছুদিন পরে মেয়েই পুরো ঘটনাটি তার বাবা-মা’কে জানায়। এরপরই মেয়ের গর্ভপাতও করিয়ে নিয়েছিল তার পরিবার।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার অভিজিত ব্যানার্জি এই ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সৌম্যজিতের বিরুদ্ধে একটি ধর্ষণের অভিযোগ দায়ের হয়েছে। পুলিশও তার তদন্ত শুরু করেছে।

প্রসঙ্গত, কিছুদিন আগে ভারতীয় পেসার মোহাম্মদ শামির বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তোলে তার স্ত্রী হাসিন জাহান। সেই রেশ কাটতে না কাটতে এবার টেনিস টেবিল তারকার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ উঠলো।

দেখা হয়েছে: 399
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪