|

ভালুকায় ১২ মামলার আসামি মিশু অবশেষে গ্রেফতার

প্রকাশিতঃ ৪:৫৭ অপরাহ্ন | মে ২২, ২০১৯

ভালুকায় ১২ মামলার আসামি মিশু অবশেষে গ্রেফতার

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহের ভালুকা উপজেলা এলাকার অস্ত্র-মাদকসহ ১২ মামলার আসামি ফয়েজ হোসেন খান মিশুকে (৩২) অবশেষে গ্রেফতার করতে সক্ষম হয়েছে ভালুকা থানা পুলিশ। তার বিরুদ্ধে অস্ত্র, মাদক, চাঁদাবাজি ও দ্রুতবিচার আইনসহ ১২ টির অধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২১ মে) দুপুরে উপজেলার কাঠালী এলাকার স্কয়ার ফ্যাশন লিমিটেড নামে একটি ফ্যাক্টরিতে চাঁদা চাইতে গেলে পুলিশ তাকে গ্রেফতার করে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাঈন উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। গত ১৯ মে একটি মাদক মামলায় তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার পৌর শহরের আবুল হোসেন খান মিলনের ছেলে।

জানা যায়, ফয়েজ হোসেন মিশু অস্ত্র মামলায় ৩৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি। তবে এই মামলায় সে বর্তমানে উচ্চ আদালত থেকে জামিনে রয়েছেন বলে জানা গেছে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, ফয়েজ হোসেন মিশুর অস্ত্র মাদককান্ডে এলাকাবাসী ভীত সন্ত্রস্ত। একটি প্রভাবশালী মহলের ইন্দনে সে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে উঠতি বয়সী যুবকদের মাদকের দিকে ঠেলে দিচ্ছে।

দেখা হয়েছে: 335
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪