|

ভালুকা সাংবাদিক আব্দুল আউয়াল ঢালীর মৃত্যুতে শোক

প্রকাশিতঃ ৯:০৬ অপরাহ্ন | নভেম্বর ০৯, ২০১৯

ভালুকা সাংবাদিক আব্দুল আউয়াল ঢালীর মৃত্যুতে শোক

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের ভালুকা উপজেলায় কর্মরত সিনিয়র সাংবাদিক ভালুকা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি মো. আব্দুল আউয়াল ঢালীর মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দৈনিক ইত্তেফাক সংবাদদাতা, সুশাসনের জন্য নাগরিক সুজন ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম তালুকদার ও অপরাধ বার্তা ডট কমের প্রকাশক উবায়দুল্লাহ রুমি ও সাংবাদিকবৃন্দ।

মরহুমের আত্মার শান্তি কামনা করে শোক সন্তপ্ত পরিবারের সকল সদস্যের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

ভালুকা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা আজীবন সদস্য, ৪বারের সাবেক সভাপতি,বাংলাদেশ সাংবাদিক সমিতির ভালুকা শাখার সাবেক সভাপতি, ভালুকা ডট কম এর পরিচালনা পরিষদের সভাপতি, দৈনিক আজকের বাংলাদেশ পত্রিকার স্টাফ রির্পোটার আব্দুল আউয়াল ঢালী (৬২) গতশুক্রবার রাত ১১টায় ভালুকা উপজেলা পরিষদ চতুরে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে।

প্রবীণ সাংবাদিক দীর্ঘদিন যাবত ডায়বেটিক্স ও হৃদরোগে ভোগছিলেন শুক্রবার বেলা ১১টার দিকে পৌরসভার ৩নং ওয়ার্ডে নিজ বাসায়। অসুস্থ হয়ে পড়লে তাঁকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মচিমহায়) ভর্তি করা হয়। বিকেল ৩টা ১৫মিনিটে ইন্তেকাল করেন (ইন্নাল্লিহে—- রাজিউন)।

আব্দুল আউয়াল ঢালী ময়মনসিংহ থেকে প্রকাশিত আজকের বাংলাদেশ পত্রিকার প্রকাশ লগ্ন থেকে ভালুকা উপজেলা নিজস্ব সংবাদদাতা হিসাবে কাজ শুরু করেন। পরবর্তীতে আজকের বাংলাদেশ কর্তৃপক্ষ তাঁকে স্টাফ রিপোর্ট পদমর্যাদায় নিয়োগ দেন। মৃত্যু আগ পর্যন্ত তিনি আজকের বাংলাদেশ স্টাফ রিপোর্টার হিসাবে কর্মরত ছিলেন। সাংবাদিকতার শুরু থেকে শেষ পর্যন্ত আজকের বাংলাদেশের সাংবাদিক হিসাবে কাজ করেছেন।

দেখা হয়েছে: 540
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪