|

মদনে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ আটক ১

প্রকাশিতঃ ৮:৩৯ অপরাহ্ন | এপ্রিল ১১, ২০১৯

মদনে ভূমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত ৪

শহীদুল ইসলাম, নেত্রকোণাঃ নেত্রকোণা জেলা মদন উপজেলা নায়েকপুর ইউনিয়নে আলমশ্রী গ্রামে বৃহস্পতিবার বিকালে পূর্ব শত্রুতার জের ধরে এই ঘটনা ঘটে ।

এলাকাবাসী ও থানা সুত্রে জানা যায় বাবুল মেম্বার (৬০) ও কামরুলের (৩২) সাথে বাধ ও আবাধ জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসতেছিলো। এরই জের ধরে আজ বিকালে কামরুলের লোকজন দেশীও অস্রে সজ্জিত হয়ে বাবুল মেম্বারের লোকজনের উপর অতর্কিতভাবে হামলা করে ।

এতে ঘটনা স্থলে বিবেক (৩৫) নামে এক কৃষক নিহত হয় । জমসেদ (৪৫), ইকবাল (১৩), মানিক (২৫), আলমগীর (৪৫), সহ ৮ জন আহত হয় । আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে জমসেদ,ইকবাল,মানিক, তাদের অবস্থা আশঙ্কজনক থাকায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন ।

এ ব্যপারে মদন থানার অফিসার ইনর্চাজ রমিজুল হক এই প্রতিনিধিকে জানান সংবাদ পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাটানো হয়েছে । এবং ঘটনা স্থলেই বিবেক (৩৫) নামে একজন নিহত হয়েছে, জাহাঙ্গীর (৪০) নামে একজনকে আটক করা হয়েছে । এখানে পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে।

দেখা হয়েছে: 472
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪