|

মদনে রহস্যজনক মুক্তিযোদ্ধার মৃত্যুর ঘটনায় আটক ৩

প্রকাশিতঃ ৮:১৭ অপরাহ্ন | অক্টোবর ১৪, ২০১৯

গ্রেফতার-আটক

শহীদুল ইসলাম (নেত্রকোণা) নেত্রকোণার মদন উপজেলার পৌর সদরের মামুদ পুর গ্রামের ৯নং ওয়ার্ডের নিজ বসত ঘরে মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য দুলাল মিয়া (৬৫), এর রহস্য জনক মৃত্যুর ঘটনা ঘটে। রোববার শয়ন কক্ষ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

পারিবারিক সূত্রে যানা যায় প্রতিদিনের ন্যায় শনিবার এশার নামাজ পড়ে শয়ন কক্ষে গুমাতে যান মুক্তিযোদ্ধা দুলাল মিয়া। তার স্ত্রী স্মৃতি আক্তার বাড়িতে না থাকায় রোববার দুপুরে ঘুম থেকে না উঠায় কাজের মেয়ে শিল্পি আক্তার জানালা দিয়ে অনেক ডাকা ডাকি করতে থাকে এতে কোন সারা না পেয়ে আশে পাশের লোকজনকে ঘটনাটি অবগত করে পড়ে পুলিশ এসে মুক্তিযোদ্ধা দুলাল মিয়া মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করে।

তবে তার গলায় ও বুকে আগাতের চিহ্ন থাকায় মুক্তিযোদ্ধার লাশটি ময়না তদন্তের জন্য নেত্রকোণা মর্গে পাটায়। মুক্তিযোদ্ধার স্ত্রী স্মৃতি আক্তার জানান আমার মেয়ের বাচ্চা হওয়ায় আমি নেত্রকোণা চলে যাই, দুপুরে এ খবর শুনে বাড়িতে চলে আসি। আমার স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি এই হত্যা কান্ডের সুষ্ট তদন্ত ও বিচার চাই।

এ সংবাদ শুনে ময়মনসিংহ অতিরিক্ত ডিআইজি ড. মোঃ আক্কাছ উদ্দিন ভূঞা ঘটনাস্থল পরিদর্শন করেণ। পরিদর্শন শেষে প্রকৃত দুর্ষিদের খোজে বের করে আইনের আওতায় আনা হবে।

এ বিষয়ে জানতে চাইলে মদন থানার ওসি রমিজুল হক জানান মুক্তিযোদ্ধার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। গলায় ও বুকে আঘাতের চিহ্ন থাকায় এটি হত্যাকান্ড বলে প্রাথমিক ভাবে সন্দেহ করা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশ নেত্রকোণা মর্গে প্রেরণ করা হয়েছে। ও অভিযোগের প্রেক্ষিতে টিপন মিয়া(৩০), আব্দুল আলিম(২৮),সাকলাইন (২৬), নামে ৩জনকে আটক করে নেত্রকোণা কোর্টে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 534
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪